লাকসামে কাউন্সিলর শাহজাহান মজুমদারকে সংবর্ধনা

 

আমজাদ হাফিজ, লাকসাম।।
সম্প্রতি ২য় বারের মত পৌর কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নির্বাচিত হওয়ায় লাকসাম পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর শাহজাহান মজুমদারকে সংবর্ধনা প্রদান করেছে ফতেপুর গ্রামের বাসিন্দারা। শুক্রবার বিকেলে ফতেপুর উত্তরপাড়ায় এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পৌর ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিনের সভাপতিত্বে ও ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক রিপন গাজীর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংবর্ধিত অতিথি কাউন্সিলর শাহজাহান মজুমদার।
ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইউনুস মিয়া ও ওয়ার্ড যুবলীগের সহ-সভাপতি সাইফুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, সাখাওয়াত হোসেন সাখন, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সামছুল হক সামু, সহ-সভাপতি আব্দুল মালেক, ওয়ার্ড যুবলীগের সভাপতি নূরে আলম সোহাগ, সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাবেক ছাত্রনেতা নাসির মজুমদার সুজন প্রমুখ। অনুষ্ঠানে দল-মত নির্বিশেষে ফতেপুর গ্রামের সর্বস্তরের নাগরিকরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, গত ৫ বছর সততা ও নিষ্ঠার সাথে লাকসাম পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করেন শাহজাহান মজুমদার। সম্প্রতি তিনি বিনা প্রতিদ্বন্দ্বিতায় ২য় বারের মত কাউন্সিলর নির্বাচিত হন। পরে পৌরসভার ৬ষ্ঠ পরিষদের প্রথম কার্যদিবসে সকলের প্রত্যক্ষ ভোটে প্যানেল মেয়র-২ নির্বাচিত হন। বিগত দিনের ন্যায় আগামী দিনেও যথাযথ দায়িত্ব পালনের জন্য তিনি সকল নাগরিকদের সার্বিক সহযোগিতা কামনা করেছেন।