লিচু দেয়ার কথা বলে শিশু ধর্ষণ ভণ্ড পীরের

 

 প্রতিনিধি।।
কুমিল্লার দেবিদ্বারে লিচু দেয়ার কথা বলে শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক ভ- পীরের বিরুদ্ধে। ধর্ষণের পর আস্তানা ছেড়ে পালিয়েছে ওই ভণ্ড পীর। শনিবার পর্যন্ত পুলিশ অভিযুক্ত ভণ্ড পীর ইকবালকে গ্রেফতার করতে পারেনি।
মামলার অভিযোগ সূত্রে জানা যায়, গত ২ জুন দুপুর ১২টার দিকে দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সাইচাপাড়া গ্রামের মৃত শরাফত আলীর ছেলে ইকবাল শাহ স্থানীয় একটি কিন্ডার গার্টেনের ২য় শ্রেণির ছাত্রীকে লিচু দেয়ার কথা বলে তার আস্তানায় নিয়ে ধর্ষণ করে।
শিশুটির মা ও মামলার বাদী বলেন, এলাকার একটি চক্র এ বিষয়ে তাকে মামলা না করতে চাপ দিয়ে যাচ্ছিল, তারা চেয়েছিল এ ঘটনার মীমাংশা করতে। পরে তিনি ৬ জুন রাতে দেবিদ্বার থানায় মামলা দায়ের করেন।
স্থানীয় লোকজন জানান, ইকবাল শাহ হঠাৎ পীর দাবি করে দীর্ঘ বিশ বছর যাবৎ নিজ বাড়িতে ‘সাইচাপাড়া দরবার শরীফ’ নাম দিয়ে আস্তানা তৈরি করে মানুষের সাথে প্রতারণা করে আসছিল। বাড়িতে প্রায়ই গাঁজার আসর বসাতো। মাঝে মধ্যে করতো ওরস। সেখানে নারীদের সাথে নিয়ে অসামাজিক কাজে লিপ্ত হতো। তার এসব কাজে সহায়তা করতো স্থানীয় একটি প্রভাবশালী চক্র। তাই তার অসামাজিক কর্মকা-ে কেউ প্রতিবাদ করতো না। মুঠো ফোন বন্ধ থাকায় অভিযুক্ত ইকবালের বক্তব্য জানা সম্ভব হয়নি।
শনিবার বিকালে দেবিদ্বার থানার ওসি (তদন্ত) খাদেমুল বাহার বলেন, ডাক্তারী পরীক্ষায় ওই শিশুটিকে ধর্ষণের আলামত মিলেছে। ঘটনার পর ওই পীর আস্তানা ছেড়ে পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা যাচ্ছে না। পুলিশের অভিযান অব্যাহত আছে।