সভাপতি ও কোষাধ্যক্ষের বিরুদ্ধে সাধারণ সম্পাদকের যত অভিযোগ

প্রতিনিধি।। 

কুমিল্লা জেলা মৎস্য ও পশু পালন অনার্স অ্যাসোসিয়েশনের সাধারণ  সম্পাদক রাজীব আল আমিন সরকারের উদ্যোগে সংবাদ সম্মেলন ২৫ জুন অনুষ্ঠিত  হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা মৎস্য ও পশু পালন অনার্স অ্যাসোসিয়েশনের কার্যকরী পরিষদের সদস্য নাজমুল আলম সুজন,  সদস্য মকবুল হোসেন হিরন প্রমুখ।
অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক রাজীব আল আমিন সরকার লিখিত বক্তব্য পাঠ করেন।লিখিত বক্তব্যে রাজীব আল আমিন সরকার  বলেন, গত ৪ জুন উক্ত প্রতিষ্ঠানের সভাপতি  আব্দুস ছালাম ও কোষাধ্যক্ষ  নজরুল ইসলাম কাসেমীর বিরুদ্ধে অর্থিক অনিয়ম ও অর্থ লোপাটের অভিযোগে তাঁর নেতৃত্বে সংগঠনের অন্যান্য সদস্যরা কুমিল্লায়  মানববন্ধন করেছেন। মানববন্ধনের খবর পেয়ে  তারা ক্ষুব্ধ হন। এক পর্যায়ে  গত ৭ জুন তাদের নেতৃত্বে রাজীব আল আমিন সরকারের নিজ স্বত্বাধিকারী প্রতিষ্ঠান  আজোয়া আফোয়া ডেইরি ফার্মে গিয়ে  ২০ থেকে ২৫ জন  দুস্কৃতিকারী  তাঁকে মেরে ফেলার উদ্দেশ্যে হামলা চালান।
 গত ১৩ জুন তিনি কুমিল্লা দায়রা জজ আদালতে উপস্থিত হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন।  তাঁকে এবং তাঁর পরিবারের সদস্যদের  জীবননাশের হুমকি দেওয়া হচ্ছে।  এমন পরিস্থিতিতে   তিনি তাঁর পরিবারের সদস্যদের   নিয়ে  নিরাপত্তাহীনতার মধ্যে পালিয়ে বেড়াচ্ছেন ।তিনি বলেন, আমি এবং আমার পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকি-ধমকি এবং আমার বসতঘরে হামলা করার পর থেকে ভয়ে  বসতঘরে বসবাস  করা বন্ধ করে দিয়েছি। নিরাপদ আশ্রয়ের সন্ধানে ঘুরে বেড়াচ্ছি। বর্তমানে আমি  অজ্ঞাত স্থানে অবস্থান করছি।  তিনি সরকার এবং  আইন শৃঙ্খলা বাহিনীর  সহায়তায় তিনি পুনরায় তাঁর  ব্যবসা-বাণিজ্য পরিচালনা করতে চান,পাশাপাশি  তার পরিবার পরিজনের নিরাপত্তা চান ।