সড়কেই প্রাণ গেলো দুই বন্ধুর

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
মোটরসাইকেলে করে যাচ্ছিলো তিন বন্ধু। বিপরীতমুখী ট্রাকের সাথে ঘটে মুখোমুখী সংঘর্ষ। এতে সড়কেই প্রাণ গেলো দুই বন্ধু নাজেল ও নাজিমের। আশঙ্কাজনক অবস্থায় অপর বন্ধু এনামুলকে পাঠানো হয়েছে ঢাকায়। ঘটনটি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা এলাকার।
শনিবার (৫ মার্চ) রাতে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার চিনাইর-আখাউড়া সড়কের চিনাইর নামক স্থানে মোটরসাইকেল ও ট্রাকের মুখোমুখী সংঘর্ষে নিহত নাজিম উদ্দিন ভুইয়া (২৫) জেলা শহরের দাতিয়ারা মহল্লার মামুন ভুইয়ার পুত্র এবং নাজেল মিয়া (২৬) কলেজপাড়া মহল্লার ওমর আলীর পুত্র।
ঘটনার প্রত্যক্ষদর্শী স্থানীয় এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাতে নাজিম, নাজেল ও এনামুল নামের তিন বন্ধু জেলা শহর থেকে মোটরসাইকেলে করে আখাউড়া উপজেলা এলাকায় যাচ্ছিলো। রাত সাড়ে সাতটার দিকে সুলতানপুর-আখাউড়া সড়কে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সাথে মু্খোমুখী সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই নাজিম ও নাজেলের মৃত্যু ঘটে এবং এনামুল গুরুতর আহত হয়। এসময় স্থানীয় এলাকাবাসী এগিয়ে এসে হতাহতদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাবার পর কর্তব্যরত চিকিৎসক নাজিম ও নাজেল নামের দু’জনকে মৃত ঘোষণা করেন। এদিকে অবস্থার অবনতি ঘটায় এনামুলকে উন্নত চিকিৎসার্থে ঢাকায় পাঠানো হয়।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক (ওসি) মো. এমরানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য জেনারেল হাপাতালের মর্গে পাঠানো হয়েছে। গুরুতর আহত অপরজনকে পাঠানো হয়েছে ঢাকায়। ঘাতক ট্রাকটিকে আটক করা যায়নি।’