‘হামলার পর নিজেদের কার্যালয়ে আগুন দিয়ে উল্টো মামলা!’

 

চান্দিনায় স্বতন্ত্র প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্টসহ ৪০ এজেন্টের নামে মামলা

প্রতিনিধি।।
কুমিল্লা- ৭ চান্দিনা নির্বাচনী এলাকায় স্বতন্ত্র প্রার্থীর প্রধান নির্বাচনী এজেন্টসহ ৪০ নির্বাচনী এজেন্টের নামে মামলা দায়ের করা হয়েছে। অন্যদের বাড়িতে হামলা ও নির্যাতনের অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন স্বতন্ত্র প্রার্থী ঈগল প্রতীকের মুনতাকিম আশরাফ টিটু। তিনি আরো অভিযোগ করেন, আমাদের ওপর যেদিন হামলা করে ওই দিন নিজেদের একটি কার্যালয়েও আগুন দেয়। সেই ঘটনা দেখিয়ে উল্টো মামলা দেয়। শনিবার সন্ধ্যায় চান্দিনা কেরনখাল নির্বাচনী কার্যালয়ে এই সংবাদ সম্মেলন করা হয়।
মুনতাকিম আশরাফ টিটু বলেন, নির্বাচনের তফসিল ঘোষণা হওয়ার পর এই আসনের নৌকা প্রতীকের প্রার্থী ডা. প্রাণ গোপাল দত্তের নেতাকর্মীরা আমার আমার সমর্থকদের ওপর ও তাদের বাড়ি ঘরে ৪০ টি হামলার ঘটনা ঘটায়। এতে আমার ৭০জন কর্মী মারাত্মক আহত হয়। অথচ তারা উল্টো আমাদের বিরুদ্ধে থানায় বিভিন্ন মিথ্যা অভিযোগ দায়ের করে। তারা আমাদের ওপর যেদিন হামলা করে ওই দিন নিজেদের একটি কার্যালয়ে আগুন দেয়। তা দেখিয়ে উল্টে আমাদের ওপর মামলা দেয়। সর্বশেষ শুক্রবার রাতে থানায় দুটি মামলা করা হয়। এ দুটি মামলায় আমার প্রধান নির্বাচনী এজেন্ট কাজী ইয়াছিন আহম্মেদ অভিসহ ৪০ এজেন্টকে আসামি করা হয়। মামলায় আরো ৩০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়। এছাড়া আমাদের নেতাকর্মীদের বাড়িতে পুলিশ দিয়ে হয়রানি করা হচ্ছে। আমার নির্বাচনী কার্যালয়সহ আমার সমর্থিত বিভিন্ন ইউপি চেয়ারম্যানের বাড়িতে তল্লাশি চালানো হচ্ছে। তাদের এলাকা ছেড়ে যেতে নির্দেশ দেওয়া হচ্ছে। এসব বিষয়ে নির্বাচন কমিশনসহ বিভিন্ন দপ্তরে অভিযোগ প্রায় ৩০টি জমা দিয়েও কোন প্রতিকার পাইনি। নির্বাচন সুষ্ঠু পরিবেশ ফিরিয়ে আনতে নির্বাচন কমিশনের জরুরি হস্তক্ষেপ কামনা করেন তিনি।
এ বিষয়ে চান্দিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহম্মেদ সনজুর মোর্শেদ বলেন, হামলা ও ভাংচুরের ঘটনায় থানায় দুটি মামলা হয়েছে। মামলায় কে এজেন্ট আমরা তো আর আমরা চিনিনা।