হোমনা উপজেলা প্রেসক্লাব উন্নয়নে সহযোগিতার আশ্বাস

 

মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা ।।
কুমিল্লার হোমনা উপজেলা প্রেসক্লাবের অবকাঠামোগত সার্বিক উন্নয়নে আরও সহযোগিতার আশ্বাস দিয়েছেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের স্থানীয় সরকার বিভাগের উপ-সচিব এসএম নজরুল ইসলাম। তিনি  শুক্রবার দুপুরে স্থানীয় সরকার মন্ত্রণালয়ের অধীনে উপজেলায় এলজিইডি কর্তৃক বাস্তবায়নাধীন বিভিন্ন প্রকল্পের অগ্রগতির খোঁজখবর নিতে গিয়ে উপজেলা প্রেসক্লাব পরিদর্শনে এসে এ আশ্বাস দেন। উপজেলা প্রেসক্লাবের পক্ষ থেকে প্রেসক্লাবের সভাপতি মোর্শেদুল ইসলাম শাজু, সাধারণ সম্পাদক মো. আক্তার হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক মোরশিদ আলম, অর্থ সম্পাদক মো. রফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক মইনুল ইসলাম মিশুক তাকে ফুলের তোড়া উপহার দিয়ে শুভেচ্ছা জানান। এর আগে তিনি হোমনা উপজেলায় স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরাধীন (এলজিইডি) উপজেলা প্রকৌশলীর কার্যালয়ে স্থাপিত ১ জুন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম, এমপির উদ্বোধন করা উপজেলা মান নিয়ন্ত্রণ ল্যাবরেটরি, অফিসার্স ক্লাব, উপজেলা পরিষদের সীমানা পরে হোমনা থানা, পৌরসভা এবং নির্মাণাধীন মুক্তিযোদ্ধা কমপ্লেক্স পরিদর্শন এবং আলোচনা করেন।
ইতোমধ্যে চলতি অর্থ বছরের এডিপির আওতায় জেলা পরিষদ উন্নয়ন সহায়তা খাতের অধীনে হোমনা উপজেলা প্রেসক্লাব ও হোমনা প্রেসক্লাবের অবকাঠামো উন্নয়নে এক লাখ করে দুই লাখ টাকা বরাদ্দ দিয়েছেন। এ জন্য প্রেসক্লাবের পক্ষ থেকে সাংবাদিকরা তাকে আন্তরিক ধন্যবাদ জানান। উপজেলা প্রেসক্লাব পরিদর্শনে উপ-সচিব এসএম নজরুল ইসলাম প্রেসক্লাবের উন্নয়নে আরও সহযোগিতা ও সহায়তার আশ্বাস দেন।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) ক্ষেমালিকা চাকমা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার, সহকারী কমিশনার (ভূমি) ইউছুফ হাসান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম, উপজেলা প্রকৌশলী মো. সাইফুল ইসলাম, সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. কবীর হোসেন, হোমনা প্রেসক্লাবের সভাপতি আ. হক সরকার, প্রাথমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক আবদুছ ছালাম ভূঁইয়া, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. মোশারফ হোসেন, আসাদপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান শিব্বির আহমেদ, ইউপি সদস্য হাফিজ উদ্দিন, সাংবাদিক কবি দেলোয়ার, মনিরুজ্জামান, আওয়ামী লীগ নেতা তছলিম সরকার প্রমুখ।