১৮ দিন পর স্কুল ছাত্রের গলিত লাশ উদ্ধার

আমোদ প্রতিনিধি।

নিখোঁজের ১৮ দিন পর কুমিল্লার হোমনায় এক স্কুল ছাত্রের গলিত লাশের খণ্ডিত অংশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৮ জুন) বিকালে উপজেলার নয়াগাঁও গ্রাম সংলগ্ন তিতাস নদী থেকে তার লাশের খণ্ডিত অংশটি উদ্ধার করা হয়। লাশটি অনেক দিন পানিতে থাকার ফলে বিকৃত হয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ।
উপজেলার আছাদপুর হাজী সিরাজদ্দৌলা ফারুকী উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র হৃদয়ের (১২)। সে উপজেলার চিৎপুর গ্রামের প্রবাসী নাছির উদ্দিনের ছেলে। প্রাথমিকভাবে পরনের প্যান্ট দেখে স্বজনেরা লাশটি নিখোঁজ হৃদয়ের বলে শনাক্ত করেন।
নিহতের চাচা এনায়েত উল্লাহ বলেন, ১১ জুন দুপুরে বাড়ি থেকে বের হয় হৃদয়। এরপর আর ঘরে ফেরেনি। পরে সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে পরদিন ১২ জুন হোমনা থানায় একটি নিখোঁজ ডায়েরি করি। হৃদয় নিহতের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।
হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, পানি থেকে গলিত লাশের খণ্ডিত অংশ উদ্ধার করা হয়েছে। পরনের প্যান্ট দেখে পরিবারের লোকজন লাশটি নিখোঁজ হৃদয়ের বলে শনাক্ত করেন। লাশের ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে হাসপাতালে পাঠানো হয়েছে।