অগ্নিদগ্ধে কলেজ শিক্ষিকার মৃত্যুর মামলায় স্বামী কারাগারে

প্রতিনিধি।
কুমিল্লা মডেল কলেজের বাংলা বিষয়ের প্রভাষক তাহমিনা আক্তার মুনার অগ্নিদগ্ধে মৃত্যুর মামলায় স্বামী সালাউদ্দিন সুমনকে কারাগারে পাঠিয়েছে আদালত। সুমন সালাউদ্দিন বৃহস্পতিবার আত্মসমর্পণের জন্য আদালতে গেলে ১নং আমলী আদালতের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মাজহারুল হক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা আদালতের পুলিশ পরিদর্শক মুজিবুর রহমান।
কুমিল্লা কোতয়ালী মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. হানিফ সরকার জানান, ওই মামলায় স্বামী সুমন সালাউদ্দিনকে একমাত্র আসামি করা হয়েছে। বৃহস্পতিবার সুমন আদালতে আত্মসমর্পণ করে জামিন চাইলে না মঞ্জুর করে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
উল্লেখ্য- গত ৩১ আগস্ট রাতে কুমিল্লা নগরীর রেইসকোর্স এলাকার ভাড়া বাসায় অগ্নিদগ্ধের পর ৪ সেপ্টেম্বর সন্ধ্যায় হাসপাতালে মৃত্যু হয় মুনার। ৭ সেপ্টেম্বর স্বামী সুমন সালাউদ্দিনকে আসামি করে কুমিল্লা কোতয়ালী মডেল থানায় মামলাটি দায়ের করেন নিহতের ভগ্নিপতি মো. তরিকুল ইসলাম। মামলায় মুনাকে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে হত্যার জন্য সুমনকে অভিযুক্ত করা হয়। যদিও সুমন পূর্বে দাবি করেন-গ্যাসের আগুনে দগ্ধ হন মুনা। সালউদ্দিন সুমনের বাড়ি কুমিল্লা চান্দিনা উপজেলার হারং ভূইয়া বাড়ি। মুনার বাবার বাড়ি কুমিল্লা নগরীর পাথুরিয়া পাড়ায়। সাফা নামে তাদের আড়াই বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে।