মিথ্যা সংবাদের প্রতিবাদে মুরাদনগরের রামচন্দ্রপুরে মানববন্ধন

 

অফিস রিপোর্টার।।
এতিমখানার ৮ লক্ষ টাকা চুরি, মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে মানববন্ধন করেছেন রামচন্দ্রপুর এলাকাবাসী। বুধবার (১৮ সেপ্টেম্বর) রামচন্দ্রপুর বাজারে দুই ঘণ্টার বেশী সময় মানববন্ধন করেন মুরাদনগরের ১২নং রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নবাসী।

মানববন্ধন বক্তারা বলেন, মুরাদনগরের রামচন্দ্রপুর ইউনিয়নের কৃতি সন্তান বিশিষ্ট ব্যবসায়ী মোল্লা গোলাম মহিউদ্দিন অভিজাত পরিবারের সদস্য। এ অঞ্চল উন্নয়ন, শিক্ষায় তার অবদান চারদশকের। তিনি তার বাবার নামে রামচন্দ্রপুর সোনামিয়া মোল্লা দারুল উলুম দাখিল ও হাফেজিয়া মাদ্রাসা করেছেন। তাকে ও বিএনপিকে নিয়ে মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে।
ব্যক্তি জীবনে কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদ কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদ একজন বিশ্বস্ত সহচর।

অভিযুক্ত এডভোকেট মোহাম্মদ শাহ আলম গ্রুপ গত ১০ সেপ্টেম্বর হযরত খালিদ বিন ওয়ালিদ রা. মাদরাসার সঞ্চয়ী হিসাব নম্বর থেকে ৮ লক্ষ ৭২ হাজার টাকা তুলে নিয়েছে। তার সহযোগীতায় রামচন্দ্রপুর খালিদ বিন ওয়ালিদ রা. মাদ্রাসায় সদস্য সচিব ছাড়া কমিটি করা হয়েছে। যা অবৈধ। নিয়মানুসারে প্রতিষ্ঠান প্রধান হবেন কমিটির সদস্য সচিব।

বক্তব্য রাখেন অধ্যাপক আ. মজিদ কলেজের অধ্যক্ষ ফেরদৌস আহাম্মদ চৌধুরী, রামচন্দ্রপুর রামকান্ড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. তাজুল ইসলাম, আকাব্বরের নেছা উচ্চ বালিকা  বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. নাসির উদ্দিন, রামচন্দ্রপুর সোনামিয়া মোল্লা দারুল উলুম দাখিল ও হাফেজিয়া মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার মাওলানা মোস্তফা কামাল, রামচন্দ্রপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক গোলাম সারোয়ার বাবুল, রামচন্দ্রপুর উত্তর দক্ষিণ ইমাম ওলেমা ঐক্য পরিষদের সভাপতি মাওলানা আবু হানিফ, রামচন্দ্রপুর বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সভাপতি ডা. সেলিম খাঁন, সাধারণ সম্পাদক সেলিম সারোয়ার, রামচন্দ্রপুর প্রভাতী কে.জি স্কুলের প্রধান শিক্ষক প্রফেসর মশিউর রহমান, মাওলানা মো. মেহেদী হাসান, ব্যারিষ্টার আব্দুল বাতেন, সুবল চন্দ্র বনিকসহ এলাকাবাসী।