‘ত্রিপুরাতে ফ্যাসিবাদের গংরা জমায়তের অপচেষ্টা করছে’

‘  টোকাই লীগের বাংলাদেশের কোথাও পুনর্বাসনের অপচেষ্টাকে সফল হতে দেয়া হবে না’
 প্রতিনিধি।।
বৈষ্যমের বিরুদ্ধে ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক হাসনাত আব্দুল্লাহ বলেছেন, আমরা আন্দোলনের মাধ্যমে ফ্যাসিবাদের রূপকার খুনি হাসিনাকে দেশ থেকে পালিয়ে যেতে বাধ্য করেছি। আমরা খবর পেয়েছি কুমিল্লার পাশ্ববর্তী সীমান্ত ত্রিপুরাতে ফ্যাসিবাদের গংরা জমায়তের অপচেষ্টা করছে। আমরা কুমিল্লা থেকে স্পষ্ট ভাষায় ঘোষণা দিতে চাই ফ্যাসিবাদের দালাল যারা রয়েছে; ছাত্রলীগ, যুবলীগ টোকাই লীগ বাংলাদেশের কোথাও পুনর্বাসনের অপচেষ্টাকে সফল হতে দেয়া হবে না। প্রয়োজনে কুমিল্লা থেকেই প্রতিরোধ গড়ে তোলা হবে।
শনিবার রাত সাড়ে ৮টায় কুমিল্লা  নগরীর কেন্দ্রস্থল টাউনহল ময়দানে আয়োজিত সমাবেশ ও মশাল মিছিলের প্রারম্ভে এসব কথা বলেন তিনি। বৈষম্যের বিরুদ্ধে ছাত্র আন্দোলন কুমিল্লার ব্যানারে সমাবেশ ও মিছিলটি আয়োজন করা হয়।
এসময় বক্তব্যে সমন্বয়ক হাসনাত বলেন, আপনারা জানেন বিগত সময় কুমিল্লার মানুষ খুনি বাহারের ত্রাসের রাজত্বে ছিলেন। ব্যবসাযয়ী, হাসপাতাল ও রাস্তার ফুড কার্ড গুলিও চাঁদা দিতে হয়েছে। বাহার গং কুমিল্লার মধ্যে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। আমরা কুমিল্লাবাসী বাহারসহ ফ্যাসিবাদ ব্যবস্থাকেই বিলুপ্ত করে দয়েছি।
সমাবেশ ও মিছিলে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সমন্বয়ক আব্দুল হান্নান মাসুদ, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের সমন্বয়ক সাকিব হোসেনসহ আন্দোলনে অংশগ্রহণকারী বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও সাধারণ জনতা।