জন্মদিনে সুবিধাবঞ্চিত মানুষের পাশে ছাত্রলীগ নেতা রুবেল হোসেন

আমোদ রিপোর্টার।।
ব্যতিক্রমী আয়োজনে ছাত্রলীগ নেতা রুবেল হোসেনের জন্মদিন পালিত হয়েছে। রোববার কুমিল্লা নগরীতে এ আয়োজন করা হয়। এ সময় পথশিশু, সুবিধাবঞ্চিত মানুষ ও রিকশা চালকদের মাঝে খাবার বিতরণ করা হয়।
সূত্র জানায়, রোববার বিকালে টাউন হল মাঠে পথশিশু ও সুবিধাবঞ্চিত মানুষ মাঝে খাবার বিতরণ করা হয়। একই সাথে রামঘাটস্থ আওয়ামী লীগ কার্যালয়ের সামনে রিকশা চালকদের মাঝে খাবার বিতরণ করা হয়। বাদ মাগরিব দক্ষিণ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে কেক কেটে জন্মদিন উদযাপন করেন নেতাকর্মীরা। অনুষ্ঠান শেষে উপস্থিত সবার মাঝে মিষ্টি বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশন কুমিল্লা জেলার সাধারণ সম্পাদক মামুন আল মামুন, আওয়ামী লীগ নেতা শেখ ফরিদ, কুমিল্লা জেলা যুব মহিলালীগ যুগ্ম আহ্বায়ক মনোয়ারা সাকি, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক অলি উল্লাহ মজুমদার, উপ স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মনির হোসেন রনিসহ অন্যান্যরা। পথশিশুদের মাঝে খাবার বিতরণ অংশগ্রহণ করেন উৎসর্গ কুমিল্লার স্বেচ্ছাসেবকবৃন্দ এবং কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।
দলীয় কার্যালয়ে কলেজ, বিশ্ববিদ্যালয়, কুমিল্লা মেডিকেল কলেজ ও উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ ফুলেল শুভেচ্ছা জানান।
প্রসঙ্গত,এম রুবেল হোসেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। পূর্বে তিনি কুমিল্লা পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছেন। করোনাকালে নানা মানবিক কাজে অগ্রণী ভূমিকা রেখেছেন এ ছাত্রনেতা।