নির্বাচিত হলে ফ্রিতে সাপ ধরে দেয়ার আশ্বাস মেম্বার প্রার্থীর

নির্বাচিত হলে ফ্রিতে এলাকার সাপ ধরে দেবেন বলে আশ্বাস দিয়েছেন এক ব্যক্তি। তিনি কুমিল্লার দেবিদ্বার উপজেলার গুণাইঘর উত্তর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী।
গতকাল শনিবার সন্ধ্যায় এমনই একটি মন্তব্য করেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে। তিনি সেখানে লেখেন, “গুণাইঘর উত্তর ইউনিয়ন থেকে মেম্বার হলে,সাপ ধরা ফ্রি, সিঙ্গা লাগানো ফ্রি,পোকা খোলা ফ্রি করে দিব। মোটকথা ওঝা কবিরাজি কাজগুলো ফ্রি করে দিব, মাদক সন্ত্রাস দমন করবো।” ইতোমধ্যে তার ফেসবুকের মন্তব্যটি নিয়ে এলাকা জুড়ে আলোচনার সৃষ্টি হয়েছে।”
খোঁজ নিয়ে জানা যায়, ওই মেম্বার প্রার্থী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের গুণাইঘর গ্রামের বেদে বাড়ির মোহাম্মাদ মিয়া হোসেন বেদে সর্দারের ছেলে মো. আলাউদ্দিন কবিরাজ(৩২)। তিনি বাংলাদেশ বেদে সমাজকল্যাণ সমিতির সভাপতি।
তিনি জানান, আমার বাবা বেদে সর্দার। তিনি সাপ ধরতে গিয়ে মারা গেছেন। ১৯৯৬ সালে আমার বাবা এই গুণাইঘর ইউনিয়ন থেকে ডাকাত দমন করেছেন। যদি আমি নির্বাচিত হই, আমিও মানুষের পাশে থেকে অন্যায়ের বিরুদ্ধে কাজ করবো। তবে আমি আল্লাহকে সাক্ষী করে বললাম, আমার মূল লক্ষ্য হলো এলাকায় সাপ ধরতে কোন টাকা পয়সা নেব না। ফ্রিতে সিঙ্গা লাগিয়ে দেব, দাঁতের পোকা বের করে দেব, কাউকে সাপে কামড়ালে ফ্রিতে চিকিৎসা দেব। মানুষের জন্য কাজ করে যাব।
স্থানীয় স্কুল শিক্ষক মো. ইব্রাহীম মোল্লা জানান, আলাউদ্দীন আমাদের এলাকার একজন ভালো মানুষ। তিনি সাপ ধরে সংসার চালান। তার নির্বাচনে অংশগ্রহণ ও ভিন্নরকম এই প্রচারণায় আমরা আসলে আপ্লুত। তার সাথে আরও ৪ জন মেম্বার প্রার্থী আছে। তবে সবার চেয়ে তার প্রচারণা ও প্রতিশ্রুতি সম্পূর্ণ ভিন্ন।