কুমিল্লায় নৌকা সমর্থকদর উপর হামলা

কুমিল্লার বুড়িচংয় নৌকা সমর্থকদর উপর হামলা চালিয়ছ প্রতিপক্ষর লাকজন। এত সাতজন আহত হয়ছন, ভাঙচুর করা হয়ছ অÍত ২ টি মাটরসাইকল । শুক্রবার কুমিল্লার বুড়িচং উপজলার পীরযাত্রাপুর ইউনিয়নর এ ঘটনা ঘট। বুড়িচং থানা পুলিশর একটি দল পরি¯িতি নিয়¿ণ আনন।
এ বিষয় নকা প্রতীকর মনানীত প্রার্থী জাকির হাসন জাহর বলন, উপজলা স্বছাসবক লীগর সভাপতি কামাল হাসনর নতত্ব অÍত ৫০ জনর একটি দল তার সমর্থকদর উপর হামলা চালায়। আহতরা বর্তমান কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ ঘটনায় থানায় মামলা দায়রর প্রস্তুতি চলছ।
এ বিষয় অভিযুক্ত কামাল হাসন জানান, নকা প্রতীকর প্রার্থী জাকির হাসন জাহর নকা প্রতীক পাওয়ার পর মিছিল নিয় তার বাড়িঘর হামলা চালায়। এসময় তিনি মসজিদ ছিলন। মসজিদ থক আসার পর বিষয়টি জানত পর তার লাকজন একত্রিত হল উভয়র মধ্য ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘট। এত তার দুইজন সমর্থক গুরুতর আহত হয়। এ ঘটনায় তিনি থানায় অভিযাগ দায়রর প্রস্তুতি নিছন।
বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হাসন জানান, দলীয় প্রতীক পাওয়া না পাওয়ার বিষয় নিয় দু’পক্ষর মধ্য সংঘর্ষর ঘটনা ঘট। এ বিষয় এখনা কউ লিখিত অভিযাগ দায়র করনি। লিখিত অভিযাগ পল প্রয়াজনীয় ব্যব¯া গ্রহণ করা হব।