পরিকল্পিত কুমিল্লা নগরী সাজাতে চান এডভোকেট মিঠু

আবু সুফিয়ান রাসেল।
পরিকল্পিত কুমিল্লা নগরী সাজাতে চান এডভোকেট আনিছুর রহমান মিঠু। বুধবার নগরীতে শতশত নেতাকর্মী কয়েক হাজার প্রচারপত্র বিতরণ করেন। প্রচারপত্র নগরীর এক ডজন  সমস্যা সমাধানের প্রতিশ্রুতির কথা রয়েছে। নগরীর শাসনগাছা থেকে শুরু হয়ে, পুলিশ লাইন, বাদুরতলা, ঝাউতলা, কান্দিরপাড়, মনহোরপুর, রাজগঞ্জ, ছাতিপট্টি, চকবাজার হয়ে হযরত পাড়া এলাকা পর্যন্ত মূল সড়কে প্রচারপত্র বিতরণ করেন নেতা কর্মীরা।
প্রচারপত্রে নগরীর জলাবদ্ধতা, যানজট সমাধান, সিসিটিভির মনিটরিং, টাউনহল সংস্কার, মসজিদ নির্মাণ, কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিতসহ নানা প্রতিশ্রুতির কথা রয়েছে । 
এ সময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামীলীগ সাংস্কৃতিক সম্পাদক কাজী জিয়াউল হক মুন্না, মহানগর সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি পারভেজ হানিফ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক
জালাল উদ্দিন আহাম্মেদ, সরকারি কলেজের সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ মিয়া, যুবলীগ নেতা রাজু আহমেদ, আলমগীর হোসেনসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের সাবেক, বর্তমান শতশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।।
কুমিল্লা মহানগর আওয়ামীলীগ সাংস্কৃতিক সম্পাদক কাজী জিয়াউল হক মুন্না বলেন, আমাদের নেতা জনাব আনিসুর রহমান মিঠু বঙ্গবন্ধুর আদর্শের কর্মী। তিনি ১৯৮৮ থেকে ছাত্র রাজনীতির সাথে যুক্ত। এখনও দলের জন্য কাজ করে যাচ্ছেন। আমাদের প্রত্যাশা তিনি সিটি নির্বাচনে নৌকা প্রতীক পাবেন। বিপুল ভোটে জয় লাভ করবেন।
নির্বাচন বিষয়ে এড. আনিসুর রহমান মিঠু বলেন, যদি নৌকা পাই। বিজয়ের বিষয়ে আমি শতভাগ নিশ্চিত।  আর নৌকা প্রতীক না পেলে, নির্বাচনে যাওয়ার প্রশ্ন ই আসে না। পূর্বে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করেছি, তখন নৌকা প্রতীক ছিলো না। এখন যেহেতু নৌকা প্রতীকে নির্বাচন হয়, আমি নৌকার লোক।
প্রসঙ্গত, মিঠু সাবেক জেলা ছাত্রলীগ নেতা। বর্তমানে তিনি মহানগর যুব ও ক্রীড়া সম্পাদক।