প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটিতে এমপি আজাদ

 প্রতিনিধি।।
 কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য মোঃ আবুল কালাম আজাদ দ্বাদশ জাতীয় সংসদীয় কমিটিতে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হয়েছেন।
বুধবার (৭ ফেব্রæয়ারি) জাতীয় সংসদ অধিবেশনের চার কর্মদিবসের মধ্যে ৫০টি সংসদীয় স্থায়ী কমিটি ঘোষণা করা হয়। সংসদ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুমতি নিয়ে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী চার কর্মদিবসে ৫০টি সংসদীয় স্থায়ী কমিটির প্রস্তাব করেন। পরে তা কণ্ঠ ভোটে পাস হয়।
এদিকে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি করা হয়েছে সিলেট-৪ আসনের সংসদ সদস্য ইমরান আহম্মেদকে। কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য মোঃ আবুল কালাম আজাদ ছাড়াও কমিটির অন্যান্য সদস্যরা হলেন- মন্ত্রী-প্রতিমন্ত্রী, সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য আবদুল মোতালেব, মুন্সিগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মহিউদ্দিন আহমেদ, ফেনী-২ আসনের সংসদ সদস্য নিজাম উদ্দিন হাজারী, ঠাকুরগাঁও-২ আসনের সংসদ সদস্য মো.মাজহারুল ইসলাম, নরসিংদী-৩ আসনের সংসদ সদস্য মো. সিরাজুল ইসলাম মোল্লা।
উল্লেখ্য – নির্বাচিত হয়ে দেবিদ্বারে সিএনজি-অটোরিক্সা থেকে চাঁদাবাজি ও গোমতী নদী থেকে অবৈধ বালু উত্তোলন বন্ধ করে আলোচনায় রয়েছেন এমপি আজাদ।