‘বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ বিনির্মাণে প্রধানমন্ত্রী কাজ করছেন’

 প্রতিনিধি :
কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য ও প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মো. আবুল কালাম আজাদ বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে উন্নত, সমৃদ্ধ, আধুনিক বাংলাদেশের স্বপ্ন দেখেছিলেন, আজকে তারই সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেই বাংলাদেশ বিনির্মাণের জন্য নিরন্তর কাজ করে যাচ্ছেন।
মঙ্গলবার (১১জুন) দেবিদ্বার উপজেলা পরিষদ হল রুমে ভূমিহীন- গৃহহীন পরিবারের মধ্যে জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় ২৮ টি পরিবারের মধ্যে জমির দলিল ও গৃহের চাবি হস্তান্তর করেন এমপি আবুল কালাম আজাদ। এর আগে দেবিদ্বার উপজেলায় ৪৫৫ টি ভূমিহীন পরিবারের মধ্যে জমির দলিল ও গৃহের চাবি হস্তান্তর করা হয়েছিল।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) রায়হানুল ইসলামের সভাপতিত্বে এবং উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. নাছির উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মামুনুর রশিদ মামুন, পৌরসভার মেয়র মো. সাইফুল ইসলাম শামীম, ভাইস চেয়ারম্যান মো. আবদুল্লাহ্ আল-কাইয়ুম, নারী ভাইস চেয়ারম্যান শাহিনুর বেগম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. গোলাম মাওলা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোস্তাকুর রহমান ফুল মিয়া।