অটোরিকশা ছিটকে পড়ে দূরের খালে

 প্রতিনিধি।।
কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কে বাসের ধাক্কায় সিএনজি অটোরিকশা দুমড়ে মুচড়ে গিয়ে ১০০হাত দূরের পাশের খালে পড়ে। এতে ৪ জন আহত হয়েছেন। শনিবার (৬ এপ্রিল) সড়কের লাকসামের উত্তরদা ইউনিয়নের পোলাইয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।
লাকসাম হাইওয়ে ক্রসিং থানার উপপরিদর্শক (এসআই) শিপন মিয়া জানান, বেলা সাড়ে ১০টায় ঢাকা থেকে নোয়াখালীগামী যাত্রীবাহী ইকোনো পরিবহনের একটি বাস
লাকসাম থেকে একই অভিমুখী সিএনজি অটোরিকশাকে (কুমিল্লা-থ-১২ ৭৬৯৫) ধাক্কা দেয়। এতে সিএনজি চালিত অটোরিকশাটি খালে পড়ে যায়। এ সময় সিএনজিতে থাকা চালক ও যাত্রীসহ ৪ জন আহত হয়।
লাকসাম জেনারেল হসপিটালের ব্যবস্থাপক এমদাদুল হক জানান, আহতদের মধ্যে সিএনজি অটোরিকশা  চালককে (৪৮) প্রাথমিক চিকিৎসা দিয়ে মুমূর্ষু অবস্থায় উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে জানতে পারি তাকে ঢাকায় পাঠানো হয়েছে। আহত যাত্রীরা হলেন- লাকসাম পৌরসভার পশ্চিমগাঁও বাগান বাড়ির আব্দুল হালিমের ছেলে আলী আকবর (৫৪), পশ্চিমগাঁও সাহাপাড়ার যতীন্দ্র সাহার ছেলে স্বপন সাহা (৬০) ও গোবিন্দপুর ইউনিয়নের মোহাম্মদপুরের মোঃ শাহজাহানের ছেলে মোঃ জুয়েল (৩০)। আহত ৩ যাত্রীকে চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়েছে।
লাকসাম হাইওয়ে ক্রসিং থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোরশেদ আলম ভুঁইয়া জানান, দুর্ঘটনা কবলিত সিএনজি অটোরিকশাটি উদ্ধার করা হয়েছে। ইকোনো বাসটি আটক করা যায়নি। আহত অজ্ঞাতনামা চালককে মুমূর্ষু অবস্থায় প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পরে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে। অন্যদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে।