অটোরিকশা ছিনতাইয়ের পর চালককে হত্যা

প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রামে নিখোঁজের ৩দিন পর শিমুল(১৩) নামে এক অটোরিকশা চালকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শিমুল উপজেলার ঘোলপাশা ইউনিয়ন ঘোলপাশা গ্রামের সুমন ড্রাইভারের ছেলে। শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলার হায়দারপোল এলাকা থেকে মরদেহটি উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, অটোরিকশা ছিনতাইয়ের পর চালককে হত্যা করা হয়। মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা।
পরিবারের বরাত দিয়ে ওসি জানান, গত ২২ জুন অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি শিমুল। নিখোঁজের দিন রাতে শিমুলের বাবা বাদী হয়ে নিখোঁজ ডায়েরি করেন। সকালে ¯স্থানীয়রা হায়দারপোল এলাকায় ফসলি জমির পানিতে লাশ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। ঘটনাস্থল বা এর আশপাশে নিহতের অটোরিকশা পাওয়া যায়নি। অটোরিকশা ছিনতাই করার উদ্দেশ্যে এই হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।
মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
শিমুলের বাবা সুমন ড্রাইভার বলেন, শিমুল প্রতিদিনের মতো অটোরিকশা নিয়ে বের হয়ে গত ২২ জুন রাতে আর বাড়ি ফিরেনি। সম্ভাব্য সকল জায়গায় খোঁজে না পেয়ে ওইদিন রাতে নিখোঁজ ডায়েরি করি। সকালে মরদেহ উদ্ধারের খবর পেয়ে থানায় গিয়ে শিমুলের লাশ শনাক্ত করি।