অন্য অটোরিকশায় উঠতে গেলে কুবি ছাত্রকে চালকের মারধর

আমোদ প্রতিনিধি।।
ছাড়তে দেরি হওয়ায় অন্য অটো রিকশায় উঠতে যাওয়ায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের(কুবি) আব্বাস উদ্দীন নামের এক শিক্ষার্থী মারধর করেছে অটোরিকশা চালক। আব্বাস উদ্দীন অর্থনীতি বিভাগের ১৫ ব্যাচের শিক্ষার্থী। স্থানীয় রবিউল নামে এক অটোরিকশা চালক তাকে মারধর করেছে বলে অভিযোগ উঠেছে। রোববার কোটবাড়ি মোড়ের সিএনজি অটো রিকশা স্ট্যান্ডে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী অটোরিকশা চালক আবুল কালাম বলেন, ওই ছাত্র রবিউলের অটো রিকশায় বসে ছিলেন। রবিউল অটোরিকশা ছাড়তে দেরি করলে তিনি অন্য অটোতো উঠতে যান। এতে রবিউল সেই ছাত্রকে অটোতে উঠতে বাধা দেন এবং গালাগালি করেন। এক পর্যায়ে তাকে ধারালো কিছু শরীরে আঘাত করেন।
এ ঘটনায় আহত শিক্ষার্থীকে কুমিল্লা বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারে আনা হলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ট্রান্সফার করা হয়।
বিশ্ববিদ্যালয়ের সিনিয়র মেডিক্যাল অফিসার ডা. মাহমুদা আক্তার মুক্তা বলেন, তার পুরো শরীরে মালটিপল লেচারেটেড ইঞ্জুরি হয়েছে। চোখে ও বুকের দুই পাশে গুরুতর আঘাত পেয়েছে।
এদিকে এই ঘটনা জানার পর বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীরা কোটবাড়ি মোড় অবরোধ করে অপরাধীকে দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবি জানান। বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি ঘটনাস্থলে পৌঁছে শিক্ষার্থীদের শান্ত করেন ও অভিযুক্ত রবিউলকে দ্রুত আইনের আওতায় আনার ব্যবস্থা করবেন বলে শিক্ষার্থীদের আশ্বাস দেন।
এই বিষয়ে বিশ্ববিদ্যালয়ের ্রপ্রক্টর কাজী ওমর সিদ্দিকী বলেন, আমরা ইতোমধ্যে পুলিশের সাথে কথা বলছি। যতদ্রুত সম্ভব অপরাধীকে গ্রেফতার করা হবে। প্রয়োজনে ওর বিরুদ্ধে মামলা করা হবে।
কোটবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ রিয়াজ উদ্দিন বলেন, প্রক্টর আমাদের ঘটনা জানানো মাত্রই অপরাধীর ছবি সংগ্রহ করেছি। তাকে দ্রুত আইনের আওতায় নিয়ে আসার চেষ্টা করছি। যত দ্রুত সম্ভব তাকে গ্রেফতার করা হবে।