আখাউড়ায় পুত্র হত্যার বিচারের দাবীতে মানববন্ধনে বাবা

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা ঃ
ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আলোচিত মহসিন সরকার হত্যাকান্ডের বিচারের দাবীতে মানববন্ধন করেছে নিহতের স্বজন ও এলাকাবাসী। পুত্র হত্যার বিচারের দাবীতে মানববন্ধনে অংশ নেন সত্তোর্ধ পিতা সহিদুল হক। হত্যাকান্ডের এক মাস পরও সকল আসামী আটক না হওয়ায় হতাশ হতভাগ্য এই পিতা। নিহত মহসিন সরকার উপজেলার মোগড়া ইউনিয়নের খলাপাড়া গ্রামের সহিদুল হকের পুত্র।

মানববন্ধনে সহিদুল হক অভিযোগ করে বলেন, গত ২ মে সন্ধ্যায় আমার পুত্র মহসীন সরকার (৪৫) কে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় আমি চার জনকে আসামী করে ৩ মে আখাউড়া থানায় মামলা দায়ের করি। পুলিশ ১নং আসামী আরিফ মিয়াসহ ২ জনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে। ১নং আসামী আরিফ মিয়া আমার ছেলেকে হত্যা করেছে বলে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবাববন্দি দিয়েছে।

পুলিশ আসামীকে রিমান্ডে না নেওয়ায় মামলার সঠিক তদন্ত নিয়ে তিনি সন্দেহ পোষণ করেন। হত্যাকান্ডের এক মাস অতিবাহিত হয়ে গেলেও পুলিশ সকল আসামীদেরকে গ্রেফতার করতে পারেনি। তিনি অপর আসামীদেরকে দ্রত গ্রেফতার করে সঠিক তদন্তের মাধমে সর্বোচ্চ শাস্তি দাবী করেন। এক পর্যায়ে তিনি কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় অন্যানের মধ্যে আরও বক্তব্য রাখেন মোঃ সারোয়ার, আব্দুল জলিল, মাহতাব মিয়া ও সাখাওয়াত হোসেন প্রমুখ।

এ ব্যপারে আখাউড়া থানার ওসি মোঃ মিজানুর রহমান বলেন, দুজন আসামীকে গ্রেপ্তার করে জেল হাজতে পাঠানো হয়েছে। অন্যদেরকে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।