এমপি বাহারের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ সাক্কুর

আমোদ প্রতিনিধি।।
কুমিল্লা সিটি কর্পোরেশন( কুসিক) নির্বাচনে স্থানীয় সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দীন বাহারের বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ করেছেন কুসিক স্বতন্ত্র মেয়র প্রার্থী মো. মনিরুল হক সাক্কু। সোমবার বিকালে কুসিক রিটার্নিং কর্মকর্তা শাহেদুন্নবী চৌধুরীর লিখিত অভিযোগ দিয়েছেন তিনি।
লিখিত অভিযোগে প্রার্থী সাক্কু জানান, নির্বাচনী এলাকায় ক্ষমতাসীন আওয়ামী লীগের নেতা কর্মীদের অর্থাৎ বহিরাগতদের আনাগোনা ও চলাচল দিন দিন বেড়েই চলছে। এদিকে স্থানীয় সংসদ সদস্য নির্বাচনী এলাকায় অবস্থান করে আচরণবিধি লঙ্ঘন করে মহানগর দলীয় কার্যালয়সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ মাদ্রাসার প্রতিনিধি এবং সংশ্লিষ্ট অভিভাবকগণের সাথে ও আদর্শ সদর উপজেলার নেতাকর্মীদের একত্রিত করে সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। পার্শ্ববতী সদর দক্ষিণ ও লালমাই উপজেলার নেতাকর্মীদের নির্বাচনী কার্যক্রমে অংশগ্রহণ নিয়ে সভা ও আলাপ আলোচনা করে বিভিন্ন ভোট কেন্দ্র নিয়ে নির্দেশনা দিচ্ছেন।
যে কারণে, স্থানীয় নেতাকর্মীরা নির্বাচনী এলাকায় মোটর সাইকেল শোডাউনসহ নির্বাচনী সকল কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। এতে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন হচ্ছে। তেমনি সাধারণ মানুষ ও ভোটারদের মধ্যে নির্বাচন যত ঘনিয়ে আসছে ঠিক তেমনি আতঙ্কও সৃষ্টি করা হচ্ছে।
এসময় তিনি, সুষ্ঠু নির্বাচনের পরিবেশের স্বার্থে, ভোটারদের মনে আতঙ্ক দূর করতে স্থানীয় সংসদ সদস্যের অবৈধভাবে নির্বাচনী এলাকায় অবস্থান করে নির্বাচনী কার্যক্রম বন্ধ করার জন্য অনুরোধ করেন।