আগ্নেয়াস্ত্র হাতে ভাইরাল সেই জুয়েল কারাগারে

 

আমোদ প্রতিনিধি।।
কুমিল্লার চৌদ্দগ্রামে যুবলীগ নেতার উপর হামলার পর আগ্নেয়াস্ত্র হাতের ছবি ভাইরাল হওয়া সেই মনিরুজ্জামান জুয়েলকে কারাগারে পাঠানো হয়েছে। তাকে রাজধানীর বনানী থেকে গ্রেফতার করা হয়েছে বলে জানান চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা। সোমবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করে পুলিশ। জুয়েলের জামিনের আবেদন করেন তার আইনজীবীরা। শুনানি শেষে তার জামিন আবেদন না মঞ্জুর করে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। মনিরুজ্জামান জুয়েল উপজেলার নালঘর গ্রামে প্রয়াত আলী আকবর মজুমদারের ছেলে।

সূত্র জানায়,গত বৃহস্পতিবার বিকেল চৌদ্দগ্রাম উপজেলা যুবলীগের আহবায়ক ও উপজেলার শ্রীপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান শাহজালাল মজুমদারের উপর হামলা চালানোর অভিযোগ উঠে জুয়েলের বিরুদ্ধে। শাহজালাল মজুমদারের দাবি, মনিরুজ্জামান জুয়েলের নেতৃত্বে অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র নিয়ে তার উপর হামলা চালিয়েছে একদল সন্ত্রাসী। হামলার ঘটনার পর জুয়েলের হাতে থাকা আগ্নেয়াস্ত্রের দু’টি ছবি সামাজিক যোগাযোগমাধ্যকে ভাইরাল হয়েছে। এ ঘটনায় শনিবার বিকেলে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন শাহজালাল মজুমদার।

ওসি শুভ রঞ্জন চাকমা বলেন, চেক ডিজওনারের মামলায় আদালতের গ্রেফতারী পরোয়ানা থাকা মনিরুজ্জামান জুয়েলকে রোববার রাতে রাজধানীর বনানী থেকে গ্রেফতার করা হয়েছে। সোমবার আদালতে প্রেরণ করলে বিজ্ঞ বিচারক তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন। চেয়ারম্যান শাহজালাল মজুমদারের দায়ের করা অভিযোগটি তদন্ত করে দেখছে পুলিশ।