মোটর সাইকেলের ধাক্কায় অনলাইন কনটেন্ট নির্মাতা নিহত

আমোদ প্রতিনিধি।।

কুমিল্লার বরুড়ায় মোটর সাইকেলের ধাক্কায় অনলাইন কন্টেন্ট নির্মাতা কবির
হোসেন মারা গেছেন। তিন দিন ঢাকার বিভিন্ন হাসপাতালে আইসিইউতে থাকার পর ঢাকার একটি প্রাইভেট হসপিটালে তাকে ক্লিনিক্যালি ডেথ ঘোষণা করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন তার কবির পেইজের এডমিন ও বন্ধু একরাম হোসেন।

তিনি জানান, কবির কুমিল্লার বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়নের মৃত
কামাল হোসেনের ছেলে। তার ফেসবুক পেইজ ‘বদমেজাজ’ দিয়ে আঞ্চলিক ভাষায় হাস্যকর গল্প ও বিভিন্ন বিষয়ের সমালোচনা শুনিয়ে মানুষের মন জয় করেছেন।

তিনি আরও জানান, গত শনিবার রাতে রাস্তার পাশে দাঁড়িয়েছিলেন কবির। একটি মোটরসাইকেল এসে তাকে ধাক্কা দিয়ে ফেলে দেয়। ধাক্কা দেয়া মোটরসাইকেলের চালকও এখন বরুড়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন। ঘটনার পর কবিরকে গুরুতর আহত অবস্থায় প্রথমে বরুড়া ও পরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা আশঙ্কাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়।

তার বন্ধু নজরুল ইসলাম সাদ্দাম বলেন, সোমবার সকাল ৬ টায় আমরা তার মরদেহ গ্রহণ করি। বিকালে ৩ টায় বরুড়া উপজেলার শিলমুড়ি ইউনিয়নের খয়রাত পাড়া জমিদার বাড়িতে তার জানাযার নামাজ অনুষ্ঠিত হয়।

বরুড়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. কামরুল হাসান সোহেল বলেন, শনিবারে দুর্ঘটনার পর তাকে বরুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। তার অবস্থাআশঙ্কাজনক দেখে কুমিল্লা মেডিক্যাল নিয়ে যেতে বলি। আমি খবর পেয়েছি সেখানকার নিউ লাইফ হাসপাতালের আইসিইউতে তার ব্রেন ডেথ হয়ে যায়। পরে রাত সাড়ে ১১ টায় চিকিৎসক তাকে ক্লিনিক্যাল ডেথ ঘোষণা করেন। ভোর ৫ টার পর তাকে মৃত ঘোষণা করা হয়।