ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে অগ্নিসংযোগ

প্রতিনিধি।।
কুমিল্লার তিতাস উপজেলার ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বাবুল আহমেদের অস্থায়ী কার্যালয় ও গোডাউনে আগুন ধরিয়ে দিয়েছে দুর্বৃত্তরা।
পুলিশ, কেয়াটেকার ও এলাকাবাসী রবিবার জানান, উপজেলার ভিটিকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বাবুল আহমেদের দাসকান্দি গ্রামের বাড়ির পাশেই অস্থায়ী কার্যালয় ও পরিষদের মালামাল রাখার গোডাউন ছিল।


শনিবার রাত ২টার দিকে একদল দুর্বৃত্ত আগুন লাগিয়ে দিলে আগুন পুরো কার্যালয় ও ভিজিডি চাল রাখা গোডাউনে ছড়িয়ে পড়ে। তিতাস থানা পুলিশ ও হোমনা থেকে ফায়ার সার্ভিসের গাড়ি আসার আগেই পুরো কার্যালয় ছাই হয়ে যায়। এতে পরিষদের সরকারি কাগজপত্র ও ভিজিডির ১৯ বস্তা চাল পুড়ে যায়। সূত্র আরো জানায়, আধিপত্য নিয়ে এখানে দুই পক্ষের বিরোধ থেকে এই ঘটনা ঘটতে পারে।
কেয়ারটেকার মাহিয়া বেগম বলেন, দুর্বৃত্তরা আগুন দেওয়ায় সারা কার্যালয়ে ছড়িয়ে পড়ে। এসময় আমি কোনো মতে বের হয়ে আসি। কে বা কারা লাগিয়েছে তা আমি দেখিনি।
ভিটিকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাবুল আহমেদ বলেন, দুর্বৃত্তদের দেওয়া আগুনে আমার আলমিরাতে রাখা সরকারি কাগজপত্র ও গোডাউনে ভিজিডির ১৯ বস্তা চাল পুড়ে গেছে।
তিতাস থানা ওসি কাঞ্চন কান্তি দাস বলেন, চেয়ারম্যান মো. বাবুল আহমেদের অস্থায়ী কার্যালয় ও গোডাউনে আগুন লাগার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছি। ফায়ার সার্ভিসের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসা হয়। বিষয়টি নিয়ে তদন্ত চলছে।