ঈদের আগেই ঘর পাচ্ছেন ব্রাহ্মণবাড়িয়ায় সাড়ে তিন শতাধিক গৃহহীন পরিবার

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
ঈদের আগেই প্রধানমন্ত্রীর উপহারের ঘর পাচ্ছেন ব্রাহ্মণবাড়িয়ার তিন শতাধিক গৃহহীন পরিবার। মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় আগামী ২৬ এপ্রিল সকাল সাড়ে ৯ টায় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া জেলার ৩৬৫ উপকারভোগী পরিবারের মাঝে গৃহ হস্তান্তর করবেন।
রোববার (২৪ এপ্রিল) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ায় ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য নির্মিত একক গৃহ হস্তান্তর বিষয়ে প্রেস ব্রিফিং হয়েছে।  সদর উপজেলা পরিষদ কার্যালয়ে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে এই ব্রিফিং অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. ইয়ামিন হোসেন জানান, মুজিববর্ষ উপলক্ষ্যে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় আগামী ২৬ এপ্রিল সকাল সাড়ে ৯ টায় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ব্রাহ্মণবাড়িয়া জেলায় ৩৬৫ উপকারভোগী পরিবারের মাঝে গৃহ হস্তান্তর করবেন। এরই অংশ হিসেবে সদর উপজেলায় ২৫ জন উপকারভোগী প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ঘর পাচ্ছেন। পুঙ্খানুপুঙ্খ যাচাই বাছাই করে প্রকৃত গৃহহীন ও ভূমিহীন পরিবারের মাঝেই এসব ঘর বিতরণ করা হচ্ছে।
প্রেস ব্রিফিং অনুষ্ঠানে সদর উটজেলার সহকারি কমিশনার (ভূমি) সাইফ উল আরেফীন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামিসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং সদর উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন