উপজেলা চেয়ারম্যানের ফেইসবুক স্ট্যাটাস নিয়ে এমপি গ্রুপের বিক্ষোভ

প্রতিনিধি।।

কুমিল্লার তিতাসে উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকারের ফেইসবুকে দেয়া স্ট্যাটাসের প্রতিবাদ জানিয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে কুমিল্লা-২ আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীর অনুসারীরা। বৃহস্পতিবার উপজেলা পরিষদ চত্বরে তারা সমবেত হন।

সমাবেশে বক্তারা বলেন, পারভেজ হোসেন সরকারকে অবিলম্বে তার বক্তব্য প্রত্যাহার করে স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরীর কাছে ক্ষমা চেয়ে ভুল স্বীকার করতে হবে। নতুবা তাকে তিতাসে অবাঞ্ছিত ঘোষণা করা হবে বলে জানান এমপি পক্ষের নেতৃবৃন্দ। এ সময় বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মুন্সি মুজিবুর রহমান, সহ-সভাপতি মোয়াজ্জেম হোসেন আনোয়ার, সাবেক সদস্য সচিব দেওয়ান মো. জাহাঙ্গীর, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ ফরিদ প্রধান ও হাজী নাছির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক শাহিনুল ইসলাম সোহেল শিকদার প্রমুখ।

এ বিষয়ে তিতাস উপজেলা চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক পারভেজ হোসেন সরকার বলেন, আমি স্থানীয় সংসদ সদস্যকে উদ্দেশ্য করে কোন পোস্ট দেইনি। আমার নিজের বিষয়টি আমি প্রকাশ করেছি। কেউ যদি তার নিজের ঘাড়ে নিয়ে এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টি করে সেটা তার দায়ভার। সামনে উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। সেই সম্মেলনে বিশৃঙ্খলা সৃষ্টির জন্য একটি গ্রুপ পাঁয়তারা করছেন।

উল্লেখ্য, গত মঙ্গলবার রাতে উপজেলা চেয়ারম্যান পারভেজ হোসেন সরকার তার ফেইসবুক প্রোফাইলে ‘পানি উঠল কৈ, ত্রাণ দিলাম কৈ, ভন্ডামির রাজনীতি ছাড়েন, মুখ খুললে ইজ্জতের কাপড় থাকবে না’ লিখে পোষ্ট দেন। বিষয়টি নিয়ে একই রাতে স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী তার ভেরিফাইড ফেইসবুক পেইজে পাল্টা স্ট্যাটাস দেন।