এমপিওভুক্তির দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় অনার্স কোর্স শিক্ষকদের মানববন্ধন

এইচ.এম. সিরাজ, ব্রাহ্মণবাড়িয়া
বেসরকারি কলেজে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল বিধান মেনে নিয়োগকৃত অনার্স কোর্সের শিক্ষকদের এমপিওভুক্তির দাবীতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১২ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পৌর কলেজ সংলগ্ন সড়কে সকল প্রকার স্বাস্থ্যবিধি রক্ষা করে বাংলাদেশ অনার্স-মাস্টার্স শিক্ষক ফোরাম জেলা শাখা এই কর্মসূচির আয়োজন করেন।
অনার্স-মাস্টার্স শিক্ষক ফেরাম জেলা সভাপতি মোহাম্মদ বকুল মিয়া হাজারির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাসেল মাহমুদের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের সহসভাপতি মো.আবদুল বাতেন, সুমী আক্তার, যুগ্ম-সম্পাদক শাহাদাত হোসেন, শিক্ষক কাউসার সরদার, উমর ফারুক রাসেল, মো. মনির হোসেন।
সংগঠনের জেলা সভাপতি মোহাম্মদ বকুল মিয়া হাজারী বলেন, আমরা দেশের সর্বোচ্চ শিক্ষা গ্রহণ করে সকল বিধি-বিধান মেনে বেসরকারি কলেজে অনার্স কোর্সের জন্য শিক্ষক হিসাবে নিয়োগপ্রাপ্ত হয়েছি। কিন্তু আমরা কলেজ থেকে অতি অল্প বেতনে চাকরি করছি। করোনার এই দু:সময়ে সকল কলেজ সময়মতো বেতনও দিতে পারছে না। আবার করোনার কারণে ব্যক্তিগত টিউশনিও বন্ধ হয়ে আছে। এ অবস্থায় সর্বোচ্চ ডিগ্রিধারী শিক্ষকরা আজ মানবেতর জীবন যাপন করছেন। আমরা মানবতার মা মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আকুল আবেদন করছি আমাদের এমপিওভুক্তির জন্য আকুল আবেদন করছি।