করোনায় দেবিদ্বার উপজেলা চেয়ারম্যানের মৃত্যু

 

আমোদ প্রতিনিধি।।
করোনায় কুমিল্লার দেবিদ্বার উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জয়নুল আবেদীন (৮১) মৃত্যুবরণ করেছেন। বৃহস্পতিবার রাজধানীর একটি প্রাইভেট হসপিটালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তিনি মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে ও এক মেয়েসহ বহু আত্মীয় স্বজন রেখে গেছেন। বিকালে উপজেলার দুয়ারিয়া এজি মডেল একাডেমির মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়েছে।
পারিবার সূত্র জানায়, করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ১২ নভেম্বর থেকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন তিনি। বুধবার তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে। পরে তাকে ওই হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) প্রেরণ করা হয়।

তার মৃত্যুতে শোক জানিয়েছেন কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনের সংসদ সদস্য আলহাজ্ব রাজী মোহাম্মদ ফখরুল, সাবেক মন্ত্রী, সচিব ও সংসদ সদস্য আলহাজ্ব এবিএম গোলাম মোস্তফা, কেন্দ্রীয় আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী এএফএম ফখরুল ইসলাম মুন্সী, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম. রুহুল আমীন, সাধারণ সম্পাদক রোশন আলী মাস্টার, কমিউনিস্ট পার্টি কুমিল্লা জেলা সভাপতি কমরেড আতিকুর রহমান বাশার প্রমুখ।