কসবায় প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার ও নগদ আর্থ বিতরণ

 

মোহাম্মাদ হেদায়েতুল্লাহ, নবীনগর, ব্রাহ্মণবাড়িয়া:

সংযোক আরব আমিরাতের দুবাই প্রবাসী আসমা ছাফিয়া এলাকার বস পরিবারের পক্ষ থেকে ব্রাহ্মণবাড়ীয়ার হতদরিদ্র ও শরিরিক প্রতিবন্ধী অসহায় পরিবারদের জন্য নগদ আর্থিক সহায়তা প্রধান করেছেন কসবা খারেরা ইউনিয়ন রাধানগর গ্রামের হাজী শহিদ মিয়ার ৫ প্রবাসী ছেলের অক্লান্ত পরিশ্রমে কসবা ও নবীনগরের এই দুই উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আসা ৩৮ জন হতদরিদ্র প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ করেন ও ৪ টি হতদরিদ্র প্রতিবন্ধী পরিবার কে নগদ অর্থ প্রদান করে প্রতিমাসে ভরণ পোষন দিয়ে সহায়তা দেওয়ার ঘোষণা দেন ।

বুধবার দুপুরে খাড়েরা রাধানাগর গ্রাড়মের হাজ্বী মোঃ শহিদ মিয়ার ৫ সন্তান , ইউনাইটেড আরব আমিরাত প্রবাসী , মানবতার ফেরিওয়ালা , মোঃ গোলাম মোস্তফা ,গোলাম কিবরিয়া সেলিম , গোলাম জিলানী , গোলাম আজম আজাদ , গোলাম হাক্কানী এদের উদ্যোগে নিজ জম্মভূমি কসবা হারেরা রাধানাগর নিজ বাড়িতে এই হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে হাজী শহিদ মিয়ার সভাপতিত্বে ও আব্দুল হান্নানের পরিচালনায় এতে বক্তব্য রাখেন খাড়েরা ইউপির চেয়ারম্যান আলহাজ্ব মোঃ কবির আহমেদ খাঁ , মোঃ গোলাম মোস্তফা মোঃ মিজানুর রহমান , খাজা মিলন দারুগা , রুহুল আমিন খাঁন , ও প্রমুখ । এছাড়াও  উপস্থিত ছিলেন এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

কসবা ও নবীনগর বাসীর পাশে এভাবে এগিয়ে আসার জন্য উপজেলায় ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন ইউনাইটেড আরব আমিরাত প্রবাসী হাজী শহিদ মিয়ার পরিবার ।