কাউন্সিলর আলমগীর যুবলীগ পদ থেকে বহিষ্কার 

আবু সুফিয়ান রাসেল।। 
কুমিল্লা মহানগর যুবলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক কাউন্সিলর আলমগীর হোসেনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে শুক্রবার (২৪জুলাই) তাকে বহিষ্কার করা হয়।
বিজ্ঞাপন

 বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন। বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এর নির্দেশে কুমিল্লা মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আলমগীর হোসেনকে সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে বহিষ্কার করা হলো।

বিজ্ঞাপন
নিহত আকতারের ছোট ভাই মো. শাহজালাল আলাল আমোদ অনলাইনকে মোবাইলে বলেন, তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে বিষয়টি জেনেছি। তবে, সাধারণ মানুষ ও আমাদের দাবি হলো, তাকে কাউন্সিলর পদ থেকেও বহিষ্কার করা হোক অথবা পদ স্থগিত রাখা হোক। কেননা, হত্যা মামলার আসামী যদি স্বপদে বহাল থাকে, তাহলে পুলিশ তাকে গ্রেফতার করতে নানা কিছু চিন্তা করবে। আমরা জেনেছি, সে কুমিল্লা শহরে গোপনে ছিলো। পরবর্তী সময়ে যে কোন নেতার সহযোগীতা নিয়ে হয়তো ঢাকা চলে গেছে। আমরা চাই, কাউন্সিলরসহ সকল আসামীকে গ্রেফতার করে, দ্রুত বিচারের আওতায় আনা হোক।
বিজ্ঞাপন
প্রসঙ্গত, গত ১০ জুলাই জুমার নামাজের পর চাঙ্গনী এলাকার বাসিন্দা ব্যবসায়ী আকতার হোসেনকে মসজিদ থেকে বের করে, শতশত মানুষের সামনে প্রকাশ্যে এসএস রড দিয়ে পিটিয়ে হত্যার অভিযোগ রয়েছে। এ ঘটনায় কাউন্সিলরকে প্রধান আসামী করে, তার পাঁচ ভাইসহ মোট দশ জনের নামে মামলা করেছে নিহতের স্ত্রী রেখা বেগম। তাদের মধ্যে তিন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ।