কিশোর গ্যাং ও অস্ত্রবাজদের ছাড় নয়- নবাগত পুলিশ সুপার

প্রতিনিধি।।
কুমিল্লার নবাগত পুলিশ সুপার আবদুল মান্নান বলেন, কিশোর গ্যাং সামাজিক অবক্ষয়ের একটি চিত্র। তাদের বিরুদ্ধে হার্ড অ্যাপ্রোচ ও সফট অ্যাপ্রোচে কাজ করবো। সোসাইটির সমস্ত স্টেক হোল্ডারদের নিয়ে বসবো। স্কুল, কলেজে কথা বলে, অভিভাবকদের সাথে পরামর্শ করে কাজ করবো। হু আর লিডিং দেম?- তাদের পৃষ্ঠপোষকদের চিহ্নিত করে ব্যবস্থা গ্রহণ করবো। মঙ্গলবার কুমিল্লা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত সাংবাদিকদের সাথে মতবিনিময় তিনি এসব কথা বলেন।
পুলিশ সুপার বলেন, অস্ত্র প্রদর্শন করে মানুষের মধ্যে ভয় সৃষ্টি করা গুরুতর ক্রাইম। অবৈধ অস্ত্র প্রদর্শনকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে। কুমিল্লায় দীর্ঘ সীমান্ত রয়েছে। এখানে মাদকের বিস্তার আছে। মাদককারবারিদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহণ করা হবে। হাইওয়ে পুলিশ ও পুলিশের অন্যান্য ইউনিটের সাথে সমন্বয় করে নিরাপদ হাইওয়ে ও ছিনতাই মুক্ত শহর গড়ার লক্ষ্যে কাজ করবো।
পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, যেকোনো কাজেই মানুষ প্রথমে পুলিশের কাছে আসে। থানাতে সার্ভিস নিতে গিয়ে যেন হয়রানির শিকার না হয়, সে বিষয়টি খেয়াল রাখতে হবে। সাহায্য করতে না পারলেও মানুষকে বুঝিয়ে বলতে হবে, খারাপ ব্যবহার করা যাবে না।
এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( প্রশাসন) কাজী আবদুর রহীম, অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) এম.তানভীর আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার ( ডিএসবি) আফজল হসেন, অতিরিক্ত পুলিশ সুপার ( ট্রাফিক এ্যান্ড প্রসিকিউশন) রাজন দাশসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা।