কুমিল্লার মার্কেটের তৈরি পুলিশের পোষাক ও আইডি কার্ড!

 

মেয়েদের মন জোগাতে ইপিজেড শ্রমিকের প্রতারণা
প্রতিনিধি।
পুলিশের পোষাক পরে একাধিক মেয়ের সাথে প্রেম করে বেড়ানো এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার যুবকের নাম মোঃ সাগর হোসেন। তার বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার রতনপুর গ্রামের মো. তাজুল ইসলামের ছেলে। কুমিল্লার চান্দিনা উপজেলার ছয়কোট সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। শনিবার কুমিল্লা পুলিশ সুপার আবদুল মান্নান সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান। সংবাদ সম্মেলন শেষে আদালতের মাধ্যমে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। সে পুলিশের পোষাক তৈরি করে টিপরা বাজারের গোমতী টাওয়ারের তরুণী টেইলার্স থেকে। বুট কিনে একই মার্কেটের আর্মি স্টোর থেকে। আইডি কার্ড বানায় চকবাজারের একটি কম্পিউটার দোকান থেকে।
পুলিশ সুপার আবদুল মান্নান বলেন, বেশ কয়েকদিন ধরে আমরা অভিযোগ পাচ্ছিলাম এক ছেলে পুলিশের পোষাক পরে বিভিন্ন এলাকায় ঘুরাফেরা করছে। তার সাথে একটি মেয়ে রয়েছে। অভিযোগ পেয়ে সাগরকে গ্রেফতার করি। খবর নিয়ে জানতে পারি গ্রেফতার সাগর পুলিশের পোষাক পরে একাধিক মেয়ের সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। এছাড়াও বিভিন্নজনকে চাকরির প্রলোভন দেখিয়েছে। তার গায়ের পোষাকটি হুবহু চট্টগ্রাম রেঞ্জ পুলিশের। তাই সাগরের সাথে আর কে কে জড়িত তার তদন্ত চলছে।
পুলিশ সুপার আবদুল মান্নান আরো বলেন, পিতা অন্যত্র বিয়ে করায় মা আনোয়ারা বেগমের সাথে কুমিল্লার বুড়িচং উপজেলার ভারেল্লা ইউনিয়নের ভয়েরপাড় এলাকায় নানার বাড়িতে বসবাস করে সে। কুমিল্লা ইপিজেডের একটি কোম্পানিতে চাকরি করে বান্ধবীর কাছে নিজেকে পুলিশ পরিচয় দিয়ে আসছিল।