কুমিল্লায় একদিনে বিএনপির তিন আহবায়ক কমিটি

আমোদ প্রতিনিধি
আমিন উর রশীদ ইয়াছিনকে আহবায়ক ও হাজী জসিম উদ্দিনকে সদস্য সচিব করে ৪১ সদস্যের কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপি, মোহাম্মদ আখতারুজ্জানকে আহবায়ক ও এ এফ এম তারেক মুন্সীকে সদস্য সচিব করে ৪১ সদস্যের কুমিল্লা উত্তর জেলা বিএনপি ও আমীরুজ্জামান আমীরকে আহবায়ক ও ইউছুফ মোল্লা টিপুকে সদস্য সচিব করে ৪৪ সদস্যের কুমিল্লা মহানগর বিএনপির কমিটি গঠন করা হয়েছে। সোমবার বিএনপির কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাড. রুহুল কবীর রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এই তিনটি কমিটি ঘোষণা করা হয়েছে।
৪১ সদস্যের কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির এ কমিটিতে আটজন যুগ্ম-আহ্বায়ক অ্যাড. আলী আক্কাস, মোস্তফা জামান, মাহবুব আলম চৌধুরী, কামরুল হুদা, আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, খায়রুল আনাম তৌফিক, সরওয়ার জাহান দোলন, নজির আহমেদ ও রেজাউল কাইয়ুম।
সদস্য বেগম রাবেয়া চৌধুরী, সাবেরা আলাউদ্দিন, অ্যাড. তাইফুর আলম, আবদুর রউফ চৌধুরী ফারুক, মাহবুব চৌধুরী, হাজী সিদ্দিকুর রহমান, মিজানুর রহমান, জসিম উদ্দিন, তাহের পলাশী, সকিনা বেগম, তাজুল ইসলাম, সফিউল আলম রায়হান, আবদুর রহমান বাদল, শাহ সুলতান খোকন, জহিরুল হক স্বপন, মফিজুল ইসলাম, জাহাঙ্গীর, শাহ আলম মজুমদার, হারুনুর রশিদ মজুমদার, হামিদুল হক, আবদুর রব, নজরুল হক স্বপন, প্রকৌশলী শাহ আলম, এড. শরিফুল ইসলাম, জামিল চৌধুরী, ডা. নজরুল ইসলাম, জামাল খন্দকার, তাহমিনা হক পপি, ইমরান চৌধুরী ও জেসমিন চৌধুরী স্বপ্না।
৪৪ সদস্যের কুমিল্লা মহানগর বিএনপির আহ্বায়ক কমিটিতে ১৪ জন যুগ্ম-আহ্বায়ক। তারা হলেন, শওকত আলী বকুল, রাজিউর রহমান রাজিব, হাজী জসিম উদ্দিন, আতাউর রহমান ছুটি, শাহ আলম মজুমদার, মামুনুর রশিদ মজুমদার, সেলিম খান, মো. হোসেন, মাহাবুবুর রহমান দুলাল, মুজাহিদ চৌধুরী, রেজাউল হক আখি, বিল্লাল হোসেন, শহিদুল্লাহ রতন, উৎবাদুল বারি আবু।
সদস্য পদে রয়েছেন, মো. মোস্তাক মিয়া, ফজলুল হক, কাউসার জামান বাপ্পি, মজিবুর রহমান কাজল, সিরাজুল ইসলাম মিলন, আবদুর রহমান, ছিদ্দিকুর রহমান সুরুজ, মনিরুল ইসলাম, এড. জসিম উদ্দিন শিশু, আবদুর রব, আব্দুল জলিল, হারুনুর রশিদ, আতিকুল ইসলাম, নাছির উদ্দিন, রায়হান রহমান হেলেন, আব্দুল্লাহ আল মোমেন, কোহিনুর আক্তার কাকলি, ফুয়াদ আহমেদ, জামাল হোসেন, তাফাজ্জল হোসেন বেলাল, ইকরামুল হক সুমন, রাজু খান, নাজমুল হক, মুজ্জাম্মেল আলম, মনির হোসেন পারভেজ, সাখাওয়াত উল্লাহ সিপন, আমির হোসেন আমির ও মো. ইকরাম হোসেন তাজ।