কুমিল্লায় খাবারের বিল চাওয়ায় রেস্টুরেন্টে কিশোর গ্যাংয়ের হামলা- ভাংচুর

আমোদ প্রতিনিধি।।
কুমিল্লায় খাবারের বিল চাওয়ায় রেস্টুরেন্টে হামলা চালিয়ে ভাংচুর করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। শুক্রবার নগরীর ধর্মসাগর গেইট সংলগ্ন পিজা কালজুন রেস্টুরেন্টে এই হামলার ঘটনা ঘটে। এসময় ঘটনাস্থল হতে পুলিশ রাব্বি নামের এক হামলাকারীকে আটক করেছে।

হামলার বর্ণনা দিয়ে ভুক্তভোগী রেস্টুরেন্ট মালিক মোঃ শাহিদুজ্জামান বলেন, শুক্রবার সকালে তিন-চারজন খাবার খেয়ে চলে যাওয়ার সময় বিল চাইলে না দিয়ে উল্টো চাঁদা দাবি করে। অপারগতা জানালে গালমন্দের পর দোকানের আসবাবপত্র ভাংচুর করে। তারা কাউন্টারে ডুকে আমাকে আহত করে ক্যাশ থেকে টাকা নিয়ে যায়। এসময় কাস্টমাররা এগিয়ে এলে রাব্বি ছুরি দেখিয়ে তাদের গালাগাল করে। এসময় পুলিশ এসে ঘটনাস্থল থেকে একজনকে আটক করে। বাকীরা পালিয়ে যায়। এই ঘটনায় কুমিল্লা কোতোয়ালী মডেল থানায় একটি লিখিত অভিযোগ করা হবে বলে জানান মো: শাহিদুজ্জামান।

নগরীর কয়েকজন বাসিন্দা বলেন, ধর্মসাগর পাড় এলাকায় কিশোর গ্যাং এর দৌরাত্ম্য সবচেয়ে বেশি। দিনভর উঠতি বয়সের কিশোররা এখানে ইভটিজিং, মাদক, ছিনতাই এরমত নানা অপকর্মে জড়িত থাকে। তাদের উৎপাতে এই এলাকায় চলাচলকরা কষ্টসাধ্য হয়ে পড়েছে। এসব গ্যাং এর সদস্যরা প্রায়শই দেশীয় অস্ত্র নিয়ে নিজেদের মধ্যে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এই বিষয়ে কুমিল্লা কোতোয়ালী মডেল থানার কান্দিরপাড় পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরুল ইসলাম বলেন, ধর্মসাগর পাড় এলাকায় রেস্টুরেন্টে খাবার খেয়ে টাকা না দেয়া নিয়ে হট্টগোল হয়েছে। পুলিশ একজনকে আটক করেছে। সে ফাঁড়িতে আছে। এখনও লিখিত কোন অভিযোগ পাইনি।