কুমিল্লায় গুণীজন সম্মাননা

মোহাম্মদ শরীফ। 
আলোকিত বজ্রপুরের” উদ্যোগে বর্ষবরণ, ইফতার মাহফিল ও কুমিল্লা বজ্রপুর এলাকার কৃতি সন্তানদের মধ্যে  গুণীজন সম্মাননা -২০২২ প্রদান করা হয়।  বৃহস্পতিবার বিকেলে  নয়জনকে  বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখার জন্য  এই সম্মাননা প্রদান করা হয়। এরা হলেনঃ স্বাধীনতা ও মুক্তিযুদ্ধঃ- বাবু অমল পাল ও মোহাম্মদ মফিজুল ইসলাম , ক্রীড়া ও ক্রীড়া সংগঠকঃ প্রয়াত বাদল কুমার হাজরা (মরণোত্তর) ও মোঃ রফিকুল ইসলাম সোহেল , শিক্ষাঃ- যোগেশ চন্দ্র দাস (মরণোত্তর ), নাট্য ও সংস্কৃতিঃ- শাহজাহান চৌধুরী , সমাজসেবাঃ কাজী এমদাদুল হক , চিকিৎসা ও স্বাস্থ্যসেবাঃ- ডাঃ ত্রিদিব কুমার কর, ইতিহাস চর্চা, সাহিত্য ও  গবেষণাঃ  আহসানুল কবীর।
কুমিল্লা ইউসুফ হাই স্কুলের সম্মেলন কক্ষে  গুণীজনদের হাতে পুরস্কার  তুলে দেন সংগঠনের প্রধান পৃষ্ঠপোষক ও অর্থ মন্ত্রণালয় যুগ্ম সচিব মাসুদ রানা চৌধুরী।
মাসুদ রানা চৌধুরী বলেন, সামনের দিন গুলোতে পুরস্কারের পরিধি আরো বাড়বে। তিনি মনে করেন, কাজের স্বীকৃতি প্রদানের মাধ্যমে ব্যক্তির যথাযথ মূল্যায়ন সমাজে ভালো কাজের পরিবেশ সৃষ্টি করে।
 অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ১১ নং ওয়ার্ডের কাউন্সিলর হাবিবুর আল আমিন সাদী, পুলিশ কর্মকর্তা টিপু ,সমাজ সেবক মুন্না,ইংরেজি শিক্ষক দেবরাজ, স্পাইচ টিভির প্রতিনিধি খালেদ, দৈনিক আমাদের কুমিল্লার মাহফুজ নান্টু, কুমিল্লার কাগজের ফটো সাংবাদিক সজিব,সাবেক ক্রিকেটার বগলু,জাভেদ, লেলিন, উল্লাস ও ব্যবসায়ী রুবেলসহ আরো অনেকে।
অনুষ্ঠানের সঞ্চালক ছিলেন হাসিবুল হাসান।