কুমিল্লায় গৃহবধূকে পিটিয়ে হত্যা

অফিস রিপোর্টার।।

কুমিল্লায় রোজিনা বেগম (৩২) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনা ঘটে জেলার বরুড়া উপজেলার ভাউকসার ইউনিয়নের চোত্তাপুকুরিয়া গ্রামে। নিহত রোজিনা ওই গ্রামের মোল্লা বাড়ির সোহেল মিয়ার স্ত্রী। শুক্রবার তার মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহতের স্বামীর সঙ্গে তার চাচাতো ভাই জোবায়ের হোসেন, জামাল হোসেন, শরিফ হোসেন ও রহমত আলমগীর হোসেনের সম্পত্তি নিয়ে বিরোধ চলে আসছিল। বৃহস্পতিবার (৫ আগস্ট) রাতে দুই পক্ষের মধ্যে সোহেলের বসতঘরের সীমানা নিয়ে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে প্রতিপক্ষের লোকজন রোজিনাকে পিটিয়ে গুরুতর আহত করে। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি হওয়ায় রাতেই ঢাকায় নিয়ে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অস্থায় গভীর রাতে তার মৃত্যু হয়।
বরুড়া থানার ওসি ইকবাল বাহার মজুমদার জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় নিহতের মা জাহানারা বেগম বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।