কুমিল্লায় ট্রেনের ছাদ থেকে পড়ে ৬ যাত্রী আহত

আমোদ প্রতিনিধি।

কর্ণফুলী ট্রেনের ছাদ থেকে পড়ে ৬ যাত্রী আহত হয়েছে। শুক্রবার বিকেলে চট্টগ্রাম -সিলেট রুটের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন নাঙ্গলকোট উপজেলার সামিউল্লাহ (১৮), রাজু (২১), রকি (২০), হৃদয় (২০), ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলার কুটি এলাকার মোঃ আলম (২০) ও মোবারক হোসেন (৩০)।
আহতদের মধ্যে আলম ও মোবারকের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাদের ঢাকায় প্রেরণ করা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ সহিদুর রহমান।

পুলিশ কর্মকর্তা সহিদ জানান, ট্রেনের ছাদে যাত্রীরা চট্টগ্রামের উদ্দেশ্য যাওয়ার সময় বিদ্যুতের তারে জড়িয়ে ৬ জন ছিটকে নিচে পড়ে যায়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
আহত যাত্রী আলম জানান, আমি ফল ব্যবসায়ী। ট্রেনের ভেতর যাত্রী বেশি থাকায় ছাদে উঠি। বিজয়পুর আসার পর কি হলো বুঝতে পারি নাই। পরে যখন হুশ ফিরলো দেখি আমি হসপিটালে।

কুমিল্লা মেডিকেল কলেজের জরুরি বিভাগের চিকিৎসক শহীদুল ইসলাম মামুন বলেন, বিকেল সোয়া ৫ টার দিকে ৬ জনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসে। পরে ২ জনকে ঢাকায় রেফার করি। ৪ জন এখন কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছে।