কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে ৩জনের মৃত্যু

প্রতিনিধি:

কুমিল্লার সদর দক্ষিণ ও লাকসামে ট্রেনে কাটা পড়ে গত দুই দিনে তিনজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজনের পরিচয় মিলেছে।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ঢাকাগামী মহানগর এক্সপ্রেস ট্রেন সোমবার বিকালে লাকসাম জংশন স্টেশনে প্রবেশের সময় অজ্ঞাতনামা ব্যক্তি (৫৩)রেল লাইন পারাপারের সময় ট্রেনের ইঞ্জিনের চাকার সঙ্গে আটকে যায়। ট্রেন থামলে লাকসাম জংশনের রেলওয়ের স্যানেটারি কার্যালয়ের সামনে তার ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করে পুলিশ। ওই ব্যক্তি রেলওয়ে জংশনের নিরাপত্তা বাহিনীর কার্যালয়ের সামনে দিয়ে রেললাইন পার হতে গিয়ে এ দুঘটনার শিকার হয়। এদিকে রোববার দিবাগত রাতে ট্রেনে কাটা পড়ে লাকসামের আজগরা ইউনিয়নের কোমড্ডা গ্রামে অজ্ঞাতনামা এক যুবক (৩০) নিহত হন। লাকসাম রেলওয়ে থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
এছাড়া রোববার সন্ধ্যায় লাকসাম-ঢাকা রেললাইনের কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় ট্রেনে কাটা পড়ে মোঃ শহীদ মিজি (৬২) নামে এক বৃদ্ধ নিহত হন। ওই বৃদ্ধ চাঁদপুর সদর উপজেলার ধনপর্দ্দি এলাকার মৃত রমজান আলী মিজির ছেলে। সোমবার তার লাশ পরিবারের কাছে হস্তান্তর করে রেলওয়ে পুলিশ।
লাকসাম রেলওয়ে থানার উপ-পরিদর্শক শহীদের রহমান ও উপপরিদর্শক সুনীল চন্দ্র সূত্রধর জানান, তিনজনের মধ্যে দুজনের নাম পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।