কুমিল্লায় দক্ষিণ জেলা যুবলীগের ছয় শতাধিক এতিম শিক্ষার্থীর মাঝে খাবার বিতরণ

আমোদ প্রতিনিধি।।
জাতীয় শোক দিবস উপলক্ষে কুমিল্লা দক্ষিণ জেলা যুবলীগের উদ্যোগে এতিম ও মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে খাবার বিতরণ করা হয়েছে। এছাড়া বঙ্গবন্ধুর মুর‌্যালে পুষ্পস্তবক অর্পণ করা হয়। এসময় তিন মাদরাসার ছয় শতাধিক এতিম ও মাদ্রাসার শিক্ষার্থীর মাঝে খাবার বিতরণ করা হয়।
সোমবার সকালে কান্দিপাড় দক্ষিণ জেলা আওয়ামী লীগের অফিস প্রাঙ্গণে বঙ্গবন্ধুর মুরালে পুষ্পস্তবক অর্পণ করার মাধ্যমে কর্মসূচি শুরু করা হয়। এরপর বুড়িচংস্থ বালীখাড়া নেছারিয়া হাফিজিয়া মাদ্রাসা, শিমড়া হুব্বুন্নাবী হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা, আদর্শ সদরে গোবিন্দপুর দারুল আমান হাতেমিয়া হাফেজিয়া এতিমখানা ও মাদ্রাসার ছয় শতাধিক ছাত্র ও এতিমদের নিয়ে দোয়ার আয়োজন করা হয়। এছাড়া খাবার বিতরণ করা হয়। এসময় বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের আত্মার মাগফেরাত কামনা করা হয়। সারা দিনব্যাপী যুবলীগের এই কর্মসূচির উদ্বোধন করেন কুমিল্লা জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক যুবলীগ নেতা আতিকুর রহমান পিন্টু। এ ছাড়াও এসময় উপস্থিত ছিলেন দক্ষিণ জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সুমন, বুড়িচং উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ জালাল উদ্দিন, যুবলীগ নেতা ইমতিয়াজ হাবীব সিনহা,নাজমুল হোসেন ফিরোজ রহমান রাসেল, আক্তার হোসেন আকাশ, মেহেদী হাসান শরীফ, শাহ আলম মুরাদ হোসেনসহ অন্যান্যরা।
যুবলীগ নেতা মোঃআতিকুর রহমান পিন্টু বলেন, জাতির পিতা ও তার পরিবারকে হত্যার মাধ্যমে এই দেশের স্বাধীনতাকে ভুলুন্ঠিত করা হয়েছে। দেশ শতবছর পিছিয়ে পড়ে। সারা বিশ্বের মানুষ হত্যার এই দৃষ্টতা মেনে নিতে পারেনি। তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসন নিখিল যুবলীগকে নিয়ে দেশব্যাপী বিভিন্ন মানবিক কাজ করছেন। তার ধারাবাহিকতায় কুমিল্লায় যুবলীগ এতিমখানা ও মাদ্রাসার শিশুদের মাঝে খাবার বিতরণ করে।