কুমিল্লায় পদ হারালেন স্বেচ্ছাসেবক লীগের চার নেতাকর্মী

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লায় মাদকসহ গ্রেফতার হওয়ায় পদ হারালেন জেলার মনোহরগঞ্জ উপজেলার দুইটি ইউনিয়নের আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের চার নেতাকর্মী। কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক মো. আরিফুল হাসান খান বাপ্পীর স্বাক্ষরিত এক চিঠিতে তাদের অব্যাহতি দেয়া হয়। তারা হলেন- মনোহরগঞ্জ উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক আব্দুল্লাহ আল মামুন সুমন, সংগঠনের উত্তর হাওলা ইউনিয়নের আহ্বায়ক আব্দুল হালিম অভি, যুগ্ম আহ্বায়ক শাহাব উদ্দিন ও সদস্য মো. শামীম। সুমন উত্তর হাওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হান্নান হিরণের ব্যক্তিগত সহকারী। অব্যাহতি সংক্রান্ত চিঠি শনিবার সাংবাদিকদের নিকট প্রেরণ করা হয়।
কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাইফুদ্দিন আহমেদ পাপ্পু বলেন, গত বৃহস্পতিবার রাতে মাদক দ্রব্য নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর হাতে ওই চারজন গ্রেফতার হন। তাই তাদেরকে সংগঠন থেকে অব্যাহতি দেয়া হয়েছে।
উল্লেখ্য- বৃহস্পতিবার রাতে জেলা ডিবি পুলিশের একটি দল নগরীর পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় জেলার মনোহরগঞ্জগামী একটি প্রাইভেট কার তল্লাশি করে ২০ বোতল ফেনসিডিল জব্দ এবং ওই চারজনকে গ্রেফতার করে। এ ঘটনায় আটককৃত প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো-গ-১৭-৯৭৬৯) মনোহরগঞ্জ উপজেলার উত্তর হাওলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল হান্নান হিরণের বলে পুলিশ জানিয়েছে।