কুমিল্লায় পিআইব’র উদ্যোগে ১৬৫ জন সাংবাদিকের প্রশিক্ষণ ও সার্টিফিকেট বিতরণ

 

কুমিল্লায় ৩ দিনব্যাপী ১৬৫ জন সাংবাদিকদের প্রশিক্ষণ প্রদান ও সার্টিফিকেট বিতরণ করা হয়েছে। শনিবার বিকালে কুমিল্লা ক্লাবের হলরুমে  সমাপনি অনুষ্ঠান আয়োজিত হয়।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আ.ক.ম বাহাউদ্দীন বাহার (এমপি), উপস্থিত ছিলেন বাংলাদেশ প্রেস ইনটিটিউট পিআইবির মহারিচালক ড. জাফর ওয়াজেদ, পিআইবির পরিচালক প্রশাসন আফরাজুল রহমান, মোহাম্মদ শাহ আলম, মোহাম্মদ শাহাবুদ্দীন, মো. সৈকত,প্রদিপ কুমার পান্ডে।
অনুষ্ঠানের প্রধান অতিথি সংসদ সদস্য হাজী আ.ক.ম বাহাউদ্দীন বাহার বলেন, পিআইবি কর্তৃক সাংবাদিকদের এ মিলন মেলায় ১৬৫ জন সাংবাদিক খুব সুন্দর সাবলীল ভাবে অনুষ্ঠানের কোর্স সম্পন্ন করেছেন । এটা আমার কাছে আনন্দের’। সভাপতির বক্তব্যে বাংলাদেশ প্রেস ইনটিটিউট পিআইবির মহারিচালক ড. জাফর ওয়াজেদ বলেন , স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর মহান আত্মত্যাগের করণে আজ আমরা স্বাধীন দেশের নাগরিক। তিনি শুধু স্বাধীন জাতি হিসেবে আমাদেরকে বিশ্বের দরবারে মাথা উঁচু করে বেঁচে থাকার সুযোগ করে দিয়েছেন। সাংবাদিকদের আত্মসম্মান বোধ ও তাদের রুটি রুজির জন্য জাতির পিতার অবদান অনস্বীকার্য। কুমিল্লা সাংবাদিকদের কোর্সের প্রতি আগ্রহ ও নিষ্ঠা দেখে আমি অভিভূত’।