কুমিল্লায় পুলিশ পরিচয়ে চাঁদাবাজির চেষ্টা,দোকানিকে মারধর

 

অফিস রিপোর্টার।।

কুমিল্লার বুড়িচং উপজেলার পরিহলপাড়ায় তেল দোকানে চাঁদাবাজির চেষ্টা করা হয়। এসময় দোকানিকে মারধর করা হয়েছে। এসময় স্থানীয়রা প্রাইভেটকারসহ এক ভুয়া পুলিশকে আটক করেছে। আটক ব্যক্তির নাম মোঃ বিপ্লব মিয়া (৩৪)। তিনি ফরিদপুরের কোতয়ালী থানার ডাঙ্গি গ্রামের মঞ্জুর মিয়ার ছেলে। এসময় পুলিশের পোশাক পরিহিত আরো একজনসহ দুইজন পালিয়ে যায়। বৃহস্পতিবার আটক আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

জানা যায়, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের পরিহলপাড়া এলাকায় দীর্ঘদিন ধরে তেলের ব্যবসা করে আসছে পরিহলপাড়া এলাকার সাইফুল ইসলাম রনি। বুধবার রাত সাড়ে ১০ টায় একটি সিলভার রংয়ের প্রাইভেটকার গাড়ি তাঁর দোকানের সামনে রাস্তায় থামে। গাড়ি থেকে একজন পুলিশের পোশাক পরিহতসহ তিনজন ব্যক্তি নামেন। তাঁরা দোকানে প্রবেশ করে পুলিশের লোক বলে পরিচয় দেন।

দোকানে অবৈধ জিনিস আছে বলে জানান। রনি দোকানে কোন অবৈধ জিনিস নেই বললে তাদের সাথে বাকবিতণ্ডা হয়। এসময় একজন ক্ষিপ্ত হয়ে উঠে গাড়ি থেকে একটি লাঠি নিয়ে দোকানিকে মারধর করতে থাকে। এক পর্যায়ে ৫০ হাজার টাকা দেওয়ার জন্য, নতুবা অবৈধ জিনিস রাখার দায়ে মামলা দেয়ার ভয় দেখায়। রনির চিৎকারে লোকজন এগিয়ে আসতে দেখে তাঁরা চলে যাওয়ার চেষ্টা করে। স্থানীয় লোকজন একজনকে আটক করে। বাকীরা পালিয়ে যায়।

বুড়িচং থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন জানান, এ ঘটনায় বুড়িচং থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আটককৃত আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। পলাতকদের গ্রেফতারের চেষ্টা চলছে।