কুমিল্লায় বাস চাপায় মোটরসাইকেল আরোহী নিহত

 

অফিস রিপোর্টার।।

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার কোরপাই মেইল গেইট এলাকায় বাস চাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এতে আরো একজন গুরুতর আহত হয়েছেন। বুধবার বিকালে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, জেলার দেবিদ্বার উপজেলার আশরা গ্রামের নূরু মিয়ার ছেলে মোঃ শহিদ মিয়া (৬৫) ও একই উপজেলার বরকামতা গ্রামের লিটন দাস (৫০) বুড়িচং উপজেলার নিমসার বাজারে পান ও সুপারির ব্যবসা করতেন। বুধবার দুপুরে দোকান বন্ধ করে এক মোটরসাইকেল যোগে দুইজন বাড়ি ফিরছিলেন। মোটরসাইকেল চালাচ্ছিলেন লিটন দাস, পিছনে বসা ছিলেন মোঃ শহিদ মিয়া। ঢাকাগামী মহাসড়ক দিয়ে নিমসার বাজার থেকে ২ কিলোমিটার যাওয়ার পর মহাসড়কের এক পাশ থেকে অন্যপাশে যাওয়ার জন্য আইল্যান্ডের ফাঁকা স্থান দিয়ে মোটরসাইকেল উঠায় তারা। মোটরসাইকেলটি উপরে উঠে আবারো পিছনে চলে যায়। এসময় চট্টগ্রাম থেকে ঢাকাগামী এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব ১৪-৮২৮২) মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা দু’জন ছিটকে পড়ে যায়। স্থানীয় লোকজন আহত দুইজনকে কাবিলা ইস্টার্ন মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত ডাক্তার শহিদ মিয়াকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত লিটন দাসকে প্রাথমিক চিকিৎসা দিয়ে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ময়নামতি হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক শওকত গাজী জানান, দুর্ঘটনার পর চালক বাসটি রেখে পালিয়ে যায়। বাসটিকে জব্দ করা হয়েছে। নিহত ব্যক্তির মরদেহ স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।