কুমিল্লায় বিজয় দিবস উপলক্ষে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা

বিজয় দিবস-২০২২ উপলক্ষে কুমিল্লায় অনুষ্ঠিত হয়েছে শিশুদের চিত্রাংকন প্রতিযোগিতা। শুক্রবার  কুমিল্লা নগরীর আওয়ার লেডী অব্ ফাতিমা গার্লস হাই স্কুলে এ চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এই স্কুলে অধ্যায়নরত বিভন্ন শ্রেণীর ৫ শত শিশু শিক্ষার্থী চিত্রাংকন প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। এসব ক্ষুদে চিত্রশিল্পীরা বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে প্রতিযোগিতায় অংশ নেয়। তারা যথাক্রমে আমাদের মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু, রূপসী বাংলা এবং ইচ্ছেমতো এই কয়টি বিষয়ে উপর ছবি আঁকে।
বিজয় দিবস উদযাপন উপলক্ষে ফাবার ক্যাসেল এই চিত্রাংকন প্রতিযোগিতার আয়োজন করে।


প্রতিযোগিতা শেষে বিজয়ীদের হাতে পুরষ্কার হিসেবে সনদপত্র ও ক্রেস্ট দেয়া হয়। এছাড়া স্কুলের শিক্ষকদেরও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। এসময় বক্তব্য রাখেন এবং বিজয়ীদের মাঝে সনদপত্র ও ক্রেস্ট বিতরণ করনে আওয়ার লেডী অব্ ফাতিমা গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষিকা সিস্টার মেরী লিউবা. ফাবার ক্যাসেলের মার্কেটিং ম্যানেজার ফুয়াদ বিন হাফিজ।

এসময় উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষিকা সিস্টার মেরী দেবশিস, ঐতিহ্য কুমিল্লার সভাপতি জাহাঙ্গীর আলম ইমরুল, ফাবার ক্যাসেলের প্রোডাক্ট প্রমোশন এক্সিকিউটিভ তানজিলা খান, ফাবার ক্যাসেলের এরিয়া সেলস এক্সিকিউটিভ ফারুক সিকদার । -প্রেস বিজ্ঞপ্তি।