কুমিল্লায় ভাইস চেয়ারম্যানকে পেটালেন সন্ত্রাসীরা

 

কুমিল্লার চান্দিনা উপজেলা ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম মুন্সি’র উপর হামলা করেছে সন্ত্রাসী বাহিনী। বুধবার বিকেলে উপজেলা পরিষদের প্রধান ফটকে তাকে গাড়ি থেকে নামিয়ে মারধর করে কয়েকজন যুবক।
আহত জহিরুল ইসলাম মুন্সি জানান, বুধবার বিকাল ৩টা থেকে উপজেলা পরিষদ মিলনায়তনে ‘২৫মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবসের’ প্রস্তুতি সভায় অংশ নেই আমি। ওই প্রোগ্রাম শেষে নিজস্ব প্রাইভেটকার যোগে উপজেলা পরিষদ থেকে বের হয়ে উপজেলা গেইট অতিক্রম করে রাস্তায় উঠতেই গাড়ি থামান ইবু নামের একজন। সে আমার গাড়ি থামিয়ে আমার সাথে কথা আছে বলেন। আমি প্রাইভেটকারের দরজা খুলতেই তারা কয়েকজন আমাকে এলোপাথারী কিল-ঘুষি দিতে থাকে। এক পর্যায়ে তারা আমার পাঞ্জাবি ছিঁড়ে ফেলে। আমি দ্রুত গাড়িতে উঠে স্থান ত্যাগ করি। পুরো ঘটনাটি উপজেলা নির্বাহী অফিসারের সিসি টিভি ক্যামেরায় ধারণ করা আছে। আমি থানা অফিসার ইন-চার্জকে মোবাইল ফোনে বিষয়টি জানাই এবং মামলা দায়ের করার প্রস্তুতি নিচ্ছি।
এ ব্যাপারে থানা অফিসার ইন-চার্জ মোহাম্মদ আরিফুর রহমান জানান, উপজেলা ভাইস চেয়ারম্যান মোবাইল ফোনে বিষয়টি আমাকে জানিয়েছেন। লিখিত অভিযোগ দেওয়ার জন্য বলেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।