কুমিল্লায় মহাসড়কে গাড়ি চাপায় দুইজন নিহত

কুমিল্লায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পৃথক স্থানে গাড়ি চাপায় দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার জেলার বুড়িচং ও চৌদ্দগ্রামে এই দুইটি দুর্ঘটনা ঘটে।
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নের কালাকচুয়া এলাকায় গাড়ি চাপায় আলতাব হোসেন (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বিকেলে সাকুরা সিএনজি পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আলতাব হোসেন রংপুর জেলার পীরগঞ্জ এলাকার বাসিন্দা।
ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর আলম জানান, মহাসড়কের কালাকচুয়া এলাকায় রাস্তা পারাপারের সময় ঢাকামুখী লেনে অজ্ঞাত একটি গাড়ি আলতাব হোসেনকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। আলতাব হোসেনের মরদেহ ময়নামতি হাইওয়ে থানায় নেয়া হয়েছে। চাপা দেয়া গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে। এদিকে কুমিল্লার চৌদ্দগ্রামে রাস্তা পারাপারের সময় দ্রুতগামী মাইক্রোবাসের ধাক্কায় শাহাদাৎ হোসেন (৩২) নামের এক সৌদি প্রবাসীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মিয়াবাজার টাইমস্ স্কয়ার হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত শাহাদাৎ উপজেলার কালিকাপুর ইউনিয়নের কালিকাপুর গ্রামের শফিকুর রহমানের ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, শাহাদাৎ ব্যক্তি জীবনে তিনি ১ ছেলে ও ১ মেয়ের জনক। কিছুদিন পূর্বে ছুটিতে সৌদি আরব থেকে দেশে আসেন। মঙ্গলবার বাদ আছর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মহসিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।