কুমিল্লায় যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 

অফিস রিপোর্টার।।

বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য আইনজীবী ড. খন্দকার মারুফ হোসেন বলেছেন, বর্তমান ফ্যাসিস্ট সরকারের অধীনে দেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়। বিএনপি তাদের অধীনে কোনো নির্বাচনে যাবে না। একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য নির্বাচনকালীন নির্দলীয় সরকারের কোনো বিকল্প নেই। কিন্তু জনগণের এই প্রাণের দাবিকে সরকার কোনো গুরুত্ব দিচ্ছে না। তাই তীব্র গণআন্দোলনের মাধ্যমে সরকারকে পদত্যাগ ও নির্দলীয় সরকার গঠনে বাধ্য করা হবে।

যুবদলের ৪৩ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপি নেতা ড. মোশাররফের ছেলে ড. মারুফ বুধবার কুমিল্লার দাউদকান্দি উপজেলার ছান্দ্রা, দাউদকান্দি উপজেলা বিএনপি অফিস, মেঘনা উপজেলার লুটেরচর ও তিতাস উপজেলার তিতাস ভবনে ৩টি উপজেলা ও দাউদকান্দি পৌর যুবদল আয়োজিত পৃথক ৪টি যুব সমাবেশে বক্তৃতাকালে এইসব কথা বলেন।

এইসব সমাবেশে প্রধান বক্তা ছিলেন, কুমিল্লা উত্তর জেলা যুবদলের সভাপতি ভিপি শাহাবুদ্দিন ভুইয়া। সঞ্চালনা করেন, দাউদকান্দির ছান্দ্রায় উপজেলা যুবদলের সদস্য সচিব মো. রোমান খন্দকার, দাউদকান্দিতে পৌর যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মো.মহিউদ্দিন তালুকদার, লুটের চরে মেঘনা যুবদলের সদস্য সচিব আবদুল হান্নান ও তিতাসে উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম।

সমাবেশগুলোতে সভাপতিত্ব করেন, দাউদকান্দির ছান্দ্রা’য় উপজেলা যুবদলের আহবায়ক মো. শাহ আলম সরকার, দাউদকান্দি বিএনপি অফিসে পৌর যুবদলের আহবায়ক মো. শরীফ চৌধুরী, লুটেরচরে মেঘনা উপজেলা যুবদলের আহবায়ক মো. আতাউর রহমান ও তিতাসে উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক আবুল খায়ের ভূঁইয়া।