কুমিল্লায় স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটির দাবি নেতাকর্মীদের

অফিস রিপোর্টার।।
কুমিল্লায় স্বেচ্ছাসেবক দলের নতুন কমিটির দাবি জানিয়েছেন নেতাকর্মীরা। দক্ষিণ জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দ এই দাবি জানান।
নেতাকর্মীদের সূত্র জানায়,কমিটির মেয়াদ উত্তীর্ণ হয়েছে অনেক দিন আগে। কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা হয়েছে ২০২২সালের ৭অক্টোবর। এতে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রাজীব আহসান ও সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলী উপস্থিত ছিলেন। সভায় নতুন কমিটির দাবি করা হয়েছিল। কুমিল্লার কর্মী সভার পরে বিভিন্ন জেলার কর্মী সভা হলেও সেখানে আগেই কমিটি দেয়া হয়েছে।
এদিকে বর্তমান কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি নজরুল ইসলাম মহানগর বিএনপির যুগ্ম আহবায়কের দায়িত্ব পেয়েছেন। অপরদিকে মহানগর স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন পারভেজ মহানগর বিএনপির সদস্য হয়েছেন।
কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি সৈয়দ মেরাজ হোসেন বলেন, কমিটির মেয়াদ শেষ হয়েছে। আমরা চাই দ্রুত নতুন কমিটি হোক। এতে নতুন নেতৃত্ব উঠে আসবে।
কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি ইয়াসিন আলী বলেন, আমরা কুমিল্লায় দক্ষিণ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের কর্মী সভা করে এসেছি। আমরা পর্যায়ক্রমে কুমিল্লায়ও নতুন কমিটি দেবো।