কুমিল্লা ইপিজেডের সামনে বিদেশি কোম্পানির কর্মকর্তাকে খুন

 

আমোদ প্রতিনিধি।।
কুমিল্লায় ইপিজেডের সামনে চীনের একটি জুতা কোম্পানির কর্মকর্তাকে ছুরিকাঘাতে খুন করা হয়েছে। নিহত খায়রুল বাসার সুমন (৩০) কুমিল্লার সদর দক্ষিণ উপজেলার গলিয়ারা ইউনিয়নের মান্দারি গ্রামের মোহাম্মদ মমিন মাস্টারের ছেলে। তিনি কুমিল্লা ইপিজেডে সিং সাং সু নামে একটি চায়না কোম্পানিতে মানব সম্পদ উন্নয়ন বিভাগে কর্মরত ছিলেন। শুক্রবার বিকেলে ইপিজেড থেকে বাড়ি ফেরার পথে ইপিজেড গেইট সংগল্ন রোসা ও স্বপ্ন সুপার সপের সামনে সুমনকে ছুরিকাঘাত করা হয়। স্থানীয়রা তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সন্ধ্যা ৬টার দিকে তিনি মারা যান।

নিহত সুমনের চাচাতো ভাই আল- আমিন জানান, সুমনের সাথে কারো শত্রুতা নেই। কে বা কারা তাকে ছুরিকাঘাত করেছেন আমরা এখনও বলতে পারছি না। তবে তার সহকর্মীদের কাছ থেকে জানতে পেরেছি তার কোম্পানিতে অনিয়মের অভিযোগে এক ব্যক্তিকে চাকরি থেকে অব্যাহতি দেওয়া হয়। অব্যাহতি দেওয়া ব্যক্তি ক্ষোভে সুমনকে ছুরিকাঘাত করেন।

সদর দক্ষিণ থানার ওসি দেবাশীষ চৌধুরী বলেন, ইপিজেড গেইট সংগল্ন রোসা ও স্বপ্ন সুপার সপের সামনে সুমন নামে এক ব্যক্তিকে ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে ওই ব্যক্তি মারা যান। কে বা কারা কি কারণে তাকে ছুরিকাঘাত করেছেন তা আমরা তদন্ত করছি দেখছি।