কুমিল্লা সিটির আরেক কাউন্সিলর কারাগারে

আমোদ প্রতিনিধি।
কুমিল্লা সিটি করপারেশনের(কুসিক) নবনির্বাচিত আরেক কাউন্সিলরকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। এনিয়ে তিনজন কাউন্সিলর কারাগারে গিয়েছেন। কারাগারে যাওয়া জাহাঙ্গীর হোসেন বাবুল কুসিকের ১৬ নং ওয়ার্ডের সাবেক এবং সদ্য বিজয়ী কাউন্সিলর।
বুধবার কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ১ম আদালতে বাড়িঘর ভাঙচুর ও লোটপাটের এক মামলায় জামিন চাইতে আসেন জাহাঙ্গীর। আদালত জামিন আবেদন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।
এ নিয়ে কুমিল্লা সিটি করপোরেশনের মোট ৩জন নবনির্বাচিত কাউন্সিলর কারাগারে রয়েছেন। এর আগে গত ২১ জুন কুসিকের ১নং ওয়ার্ড কাউন্সিলর কাজী গোলাম কিবরিয়া এবং ৮নং ওয়ার্ড কাউন্সিলর একরাম হোসেন বাবু কুমিল্লা কোতয়ালি মডেল থানায় দায়ের করা বিশেষ ক্ষমতা আইনে মামলায় কারাগারে যান।
বুধবার সন্ধ্যায় ঘটনার সত্যতা নিশ্চিত করে কোর্ট পরিদর্শক মজিবুর রহমান জানান , ২০২০ সালে কুমিল্লা নগরীর সংরাইশ এলাকার পলিন আক্তার নামের এক নারী কোতোয়ালি মডেল থানায় বাদী হয়ে তার বাড়িঘর ভাঙচুর এবং লুটপাটের অভিযোগ এনে মামলা দায়ের করেন। এতে প্রধান আসামি করা হয় কুমিল্লা সিটি করপোরেশনের ১৬ নং ওয়ার্ডের কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন বাবুলকে। ওই মামলায় আজ হাজির হয়ে জামিন চাইতে গেলে আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। কাউন্সিলর বাবুল ছাড়াও এ মামলায় আরও ১১ জন আসামি রয়েছেন।